Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বাবরের সাফল্যে গ্যালারিতে বসে কাঁদলেন বাবা (ভিডিও)

babar azam, virat kohli, pakistan, india, rtv online
ছবি- সংগৃহীত

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে ভারতের বিপক্ষে ১০ উইকেটে দাপুটে জয় পেয়েছে পাকিস্তান। এর মধ্য দিয়ে বিশ্বকাপের যেকোনো ফরম্যাটে ভারতের বিপক্ষে এই প্রথম জয় পেলো পাকিস্তান।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচবার মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। সব কয়টিতেই জয় পায় টিম ইন্ডিয়া। শুধু তাই নয়, ওয়ানডে বিশ্বকাপেও ভারতের দুর্গ ভেদ করতে পারেনি আনপ্রেডিক্টেবল পাকিস্তান। কিন্তু সপ্তম আসরের প্রথম দেখায়, পেছনের সব সুদ-আসল বুঝে নিয়ে দশ উইকেটের লড়াকু জয় ছিনিয়ে নিলো বাবর আজম নেতৃত্বাধীন দলটি।

ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে পাকিস্তান। দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান শক্ত হাতে ব্যাট করতে নামেন। এই জুটিই দলকে জয়ের বন্দরে নিয়ে যায়।

৫২ বল মোকাবিলা করে ২টি ছয় ও ৬টি চার মেরে ৬৮ রানের ইনিংস খেলেন বাবর আজম। ডানহাতি এই ওপেনারের নেতৃত্বে ভারতকে হারিয়ে ইতিহাস গড়লো পাকিস্তান।

ছেলের এমন সাফল্যে দুবাইয়ের গ্যালারিতে বসে কাঁদতে দেখা গেছে বাবা আজম সিদ্দিকিকে। পাকিস্তানের সাংবাদিক মাজহার আরশাদ নিজের টুইটারে এঘটনার একটি ভিডিও প্রকাশ করেন। এমন সময় পাকিস্তানি সমর্থকদের প্রিয় ক্রিকেটারের বাবাকে অভিনন্দন দিতেও দেখা যায়।

ওয়াই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS