Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২১, ১৫:২০
আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১৫:৩৪

শ্রীলঙ্কা দলকে বিদায় জানালেন জয়াবর্ধনে

সংগৃহীত

শ্রীলঙ্কা দলের পরামর্শক হিসেবে মেয়াদ শেষ হচ্ছে লঙ্কান সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে। শুক্রবার (২২ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে শ্রীলঙ্কা। এ ম্যাচ দিয়েই পরামর্শক হিসেবে লঙ্কা দলের দায়িত্ব ছাড়বেন জয়াবর্ধনে।

বিশ্ব আসরের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যেই মূল পর্ব নিশ্চিত করেছে শ্রীলঙ্কা। গত সেপ্টেম্বরে শ্রীলঙ্কা দলের পরামর্শক হিসেবে দায়িত্ব নেন মাহেলা। দায়িত্ব নেওয়ার পর থেকেই লঙ্কা দলের উন্নতি চোখে পড়ে সবার। কোচ থেকে শুরু করে খেলোয়াড়রা সবাই তার প্রশংসা করেছেন। দুর্ভাগ্যবশত, শ্রীলঙ্কা দলের সঙ্গে তার থাকার আজ শেষ দিন কারণ তিনি শুধুমাত্র বাছাইপর্বের সময় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। শ্রীলঙ্কান সাংবাদিকের সাক্ষাৎকারে জয়াবর্ধনে ব্যাখ্যা করেছিলেন যে তিনি ব্যক্তিগত কারণে চলে যাচ্ছেন।

বলেন, "এটা খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা। আমি গত জুন থেকে ১৩৫ দিন যাবত বায়োবাবলে আছি। যা বর্তমানে আমার জন্য বেশ কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। আমি আশা করি যে কেউ বুঝতে পারবে যে একজন বাবা হওয়ায় আমি আমার মেয়েকে এত দিন দেখিনি। আমার অবশ্যই বাড়ি ফিরতে হবে।'

বাছাইপর্বে শ্রীলঙ্কার পারফরম্যান্সে খুশি জয়াবর্ধনে। শ্রীলঙ্কার বাকি আছে একটি খেলা। জয়াবর্ধনের আশা গ্রুপের শীর্ষে থেকেই সুপার টুয়েলভে যাবে লঙ্কা দ্বীপের দেশটি।

টিএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS