• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শেষ বলে ১১ রান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২১, ১৮:৩৯
saif uddin, #Bangladesh #T20WorldCup, rtv online
ছবি- টুইটার

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম পর্বে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাপুয়া নিউগিনি। টস জিতে প্রথমে ব্যাট করে বিশ্ব আসরে নবাগত দলটির সামনে বড় সংগ্রহ তুলেছে টাইগাররা।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ওমানের আল আমেরাত ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৮১ রান করেছে মাহমুদউল্লাহ নেতৃত্বাধীন দলটি।

বাংলাদেশের পক্ষে ২৮ বলে সর্বোচ্চ ৫০ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিন ছক্কা ও তিনটি চার হাঁকান অধিনায়ক। অন্যদিকে তিনটি ছক্কা মেরে ৩৭ বলে ৪৬ রান তুলেন সাকিব আল হাসান।

একটি করে ছক্কা ও চার মেরে ২৩ বলে ২৯ রানের ইনিংস খেলেন লিটন দাস। তিনটি চার হাঁকিয়ে ১৪ বলে ২১ রান তুলেন আফিফ হোসেন ধ্রুব।

শেষ দিকে মাত্র ৬ বলে ১৯ রান করেন মোহাম্মদ সাইফ উদ্দিন। দুটি ছক্কা ও একটি চার আসে তার ব্যাট থেকে।

নিজেদের ইনিংসের ২০তম ওভারের পঞ্চম বলে ছক্কা হাঁকান সাইফ উদ্দিন। শেষ বলেও এই পরিণতি হয়। মাঠ ছাড়ছিলেন সাইফ উদ্দিন। তবে দায়িত্বরত আম্পায়ার জানান সেটি নো বল। ফ্রি হিটে আরেকটি বল খেলার সুযোগ পায় বাংলাদেশ। বোনাস বল পেয়ে চার তুলে নেন সাইফ উদ্দিন। এতে শেষ বলে ১১ রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পাপুয়া নিউগিনি একাদশ

আসাদ ভালা (অধিনায়ক), লেগা সিয়াকা, চার্লস জর্ডান আমিনি, সেসে বাউ, মন আটাই, হিরি হিরি, নরমান ভানাউ, কিপলিন ডোরিগা, চাদ সোপার, ড্যামিয়েন রাভু, কাবুয়া ভাগি-মরেয়া।

ওয়াই/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
শক্তিশালী ভূমিকম্পে কাঁপল পাপুয়া নিউগিনি
টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গঠন নিয়ে যা জানালেন সুজন
X
Fresh