Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

প্রেসক্লাবে'র প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

national press club sports, rtv online

জাতীয় প্রেসক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর ১১ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা মিনি ম্যারাথন, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৫৫ ঊর্ধ্ব বয়সী সদস্যদের মিনি ম্যারাথনে প্রথম হন ডেইলি স্টারের এস কে এনামুল হক, দ্বিতীয় হন সলিমউল্লাহ সেলিম এবং তৃতীয় হন রাশিদুল ইসলাম। ৪৫ থেকে ৫৫ বছর বয়সীদের মিনি ম্যারাথনে প্রথম হন মনিরুজ্জামান উজ্জল, দ্বিতীয় হন ওয়াজেদ আলী এবং তৃতীয় হন মুসলিম উদ্দিন।

অনূর্ধ্ব ৪৫ বছর বয়সীদের মিনি ম্যারাথনে প্রথম হন তারিকুল ইসলাম মাসুম, দ্বিতীয় হন জুবায়ের রহমান চৌধুরী এবং তৃতীয় হন রমা প্রসাদ বাবু ও রাশেদ সুমন।

নারীদের মিনি ম্যারাথনে চ্যাম্পিয়ন হন শাহনাজ শারমীন, দ্বিতীয় হন নাসরিন চৌধুরী এবং তৃতীয় হন মমতাজ বেগম।

সদস্য সন্তানদের বালক বিভাগের মিনি ম্যারাথনে প্রথম হন শওকি ইসলাম (পিতা- এসএম শওকত আলী টুলু), দ্বিতীয় হন সৈয়দ আলী আহনাফ (পিতা- সৈয়দ আলী আসফার) এবং তৃতীয় হন তানহা তানজিন (পিতা- সলিম উল্লাহ সেলিম)।

আর সদস্য সন্তানদের বালিকা বিভাগের মিনি ম্যারাথনে প্রথম হন ফারজানা ইয়াসমিন উর্মি (পিতা- ওয়াজেদ আলী), দ্বিতীয় হন আনহা আনজুম (মাতা- শাহনাজ শারমীন) এবং তৃতীয় হন সানজিদা আক্তার রিয়া (পিতা- মো. মোশাররফ হোসেন)।

প্রতিযোগিতা শেষে জাতীয় প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী হলে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান। ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ সিদ্দিকী সোমার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, সৈয়দ আবদাল আহমদ ও ভানুরঞ্জন চক্রবর্তী।

ওয়াল্টন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

জাতীয় প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতায় সদস্যদের দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), স্পেড ট্রাম, এয়ারগান শ্যুটিং, নারীদের লুডু ও মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ওয়াই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS