Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্তস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১৯:৪৫
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১৯:৫৬

আইপিএলে মুখোমুখি সাকিব-মোস্তাফিজ (সরাসরি)

শেষ হতে যাচ্ছে ১৪তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বের ম্যাচ। বাকি আছে আর তিনটি। তার আগে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামতে যাচ্ছে রাজস্থান রয়্যালস। প্রতিপক্ষ পয়েন্ট টেবিলে চার নম্বরে থাকা কলকাতা নাইট রাইডার্স।

দুই দলেই রয়েছেন দুই বাংলাদেশি। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ হলেও বাংলাদেশিদের চোখ থাকবে ম্যাচটির দিকে। সাকিব কলকাতার একাদশে ফিরেছেন লম্বা সময় পর। রাজস্থানের একাদশের নিয়মিত মুখ মোস্তাফিজ।

হাই-ভোল্টেজ এই ম্যাচ শুরু হবে রাত ৮টায়। তার আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসন।

এর আগে ১৩ ম্যাচে মাত্র ৩ জয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে মোস্তাফিজের দল। বিপরীতে ১৩ ম্যাচে ৬ জয়ে চার নম্বরে থেকে প্লে-অফ খেলার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে সাকিবের কলকাতা নাইট রাইডার্স।

রাজস্থান রয়্যালস: লিয়াম লিভিংস্টোন, যশস্বী জয়সওয়াল, সাঞ্জু স্যামসন (অধিনায় ও উইকেট রক্ষক), শিবম দুবে, গ্লেন ফিলিপস, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়া, জয়দেব উনাদকাত, মোস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া।

কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, এউইন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), সাকিব আল হাসান, সুনীল নারিন, লকি ফার্গুসন, শিবম মাভি ও বরুণ চক্রবর্তী।

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS