Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৮
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:০২

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা, মেন্টর ধোনি

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা, মেন্টর ধরি
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্য বিশিষ্ট দল ঘোষণা করেছে ভারত। টি-টোয়েন্টি ফরম্যাটে চার বছর ধরে অনুপস্থিত থাকা রবিচন্দ্রন অশ্বিনকেও রাখা হয়েছে। এছাড়া টিম মেন্টর হিসেবে রাখা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। চলতি বছরের অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমিরাত দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ জানিয়েছেন, ধোনি মূলত প্রধান কোচের সঙ্গে কাজ করবেন।

বিশ্বকাপ দলে জায়গা হয়নি শিখর ধাওয়ানের। এই ওপেনার শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সবশেষ টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব দিয়েছিলেন। জায়গা হয়নি দুই রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবের। মূল দলে নেই শ্রেয়াস আইয়ারও। তবে রিজার্ভ দলে আছেন তিনি। সঙ্গে আরও দুজন- শার্দূল ঠাকুর ও দীপক চাহার।

ভারতের বিশ্বকাপ দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটকিপার), ইশান কিষান (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রিত বুমরা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি।

রিজার্ভস: শ্রেয়াস আইয়ার, শার্দূল ঠাকুর, দীপক চাহার।

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS