Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ মে ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২১, ২২:০১
আপডেট : ২৭ এপ্রিল ২০২১, ২৩:৩৫

আইপিএল শেষ হলে বাড়ি পর্যন্ত ক্রিকেটারদের পৌঁছে দেবে কর্তৃপক্ষ

ipl sourav ganguly, rtv online
ছবি-সংগৃহীত

শেষ ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন প্রায় সোয়া তিন লাখ মানুষ। মারা গেছেন ২ হাজার ৭৭১ জন। যদিও চালু রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। নানা সমালোচনার মুখেও যে কোনও পরিস্থিতিতে আট দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট চালিয়ে নেয়ার ইঙ্গিত দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। যদিও মহামারির আতঙ্কে ভারত ত্যাগ করছেন একের পর বিদেশি ক্রিকেটার। তাদের সাহস জোগাতে এবার বাড়ি পর্যন্ত পৌঁছে দেবার আশ্বাস দিলো আয়োজকরা।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, আট দলের ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের আলাদা করে চিঠি দিয়েছেন টুর্নামেন্টের চিফ অপারেটিং অফিসার (সিওও) হেমাঙ্গ আমিন। চিঠিতে বল হয়েছে, করোনা থেকে রক্ষায় আইপিএল শেষ হলে ক্রিকেটারদের বাড়ি পৌঁছনো পর্যন্ত পৌঁছে দেবার দায়িত্ব নেবে বিসিসিআই।

চিঠিতে বলা হয়েছে, সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে বিসিসিআই। টুর্নামেন্ট পরিচালনার ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে সব রকমের সহযোগিতা পাচ্ছেন তারা।

আইপিএলের সিওও আরও জানিয়েছেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জৈব সুরক্ষা বলয়ের নিয়ম আরও কঠোর করা হয়েছে। প্রতি দুই দিন পর পর ক্রিকেটারদের কোভিড টেস্ট করানো হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে ভারতে করোনা প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গে আতঙ্কে আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাই। অস্ট্রেলিয়ান এই তারকার পথে পা রেখেছেন আরও দুই জন স্বদেশী। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গুলুরুর অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন জানিয়ে দিয়েছেন এবারের আসরে খেলবেন না তারা।

এদিকে করোনাকালে পরিবারের পাশে থাকতে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন দিল্লি ক্যাপিটালসের ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন।

ওয়াই

RTV Drama
RTVPLUS