• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জিম্বাবুয়ের টি-টোয়েন্টির দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৬:৪৮
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে ক্রিকেট ফিরছে জিম্বাবুয়ের। আগামী বুধবার (২১ এপ্রিল) থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে পাকিস্তান সিরিজ। এরপর রয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

তার আগে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। এই দলে প্রথমবারের মতো ডাকা হয়েছে ব্যাটসম্যান তারিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা ও স্পিনার তাপিয়া মুফুদজাকে।

সবশেষ ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে তিন জনই দেখিয়েছিলেন দুর্দান্ত পারফর্ম। এছাড়া দলে ফিরেছেন দুই অভিজ্ঞ তারকা ক্রেইগ আরভিন ও ব্রেন্ডন টেলর।

তবে এই সিরিজে খেলা হচ্ছে না অল-রাউন্ডার সিকান্দার রাজার। হাতের ইনজুরির কারণে বাদ পড়তে হয়েছে তাকে।

আগামী ২১, ২৩ ও ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। সবগুলো ম্যাচই হবে হারারে ক্রিকেট গ্রাউন্ডে।

এদিকে সফল ভাবে দক্ষিণ আফ্রিকা সফর শেষ করেছে পাকিস্তান। সফরে ছিল ৩টি ওয়ানডে ও ৪টি টি-টোয়েন্টি ম্যাচ। ওয়ানডেতে ২-১ আর টি-টোয়েন্টিতে ৪-১ ব্যবধানে সিরিজ জিতে জিম্বাবুয়ে মিশন শুরু করতে যাচ্ছে পাকিস্তান।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড: শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জঙুই, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভের, তারিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিয়া মুফুদজা, ব্লেসিং মুজুরাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেলর ও ডোনাল্ড তিরিপানো।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh