• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অলিখিত ফাইনালে লড়ছে পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা (সরাসরি)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২১, ১৫:১২

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। সেঞ্চুরিয়নে সিরিজের শেষ ম্যাচটা দাঁড়িয়েছে অলিখিত ফাইনালে। কেন না, সিরিজের প্রথম ম্যাচে জয় পায় পাকিস্তান আর দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজ সমতায় আনে প্রোটিয়ারা।

আজ সিরিজ জয়ের সমীকরণে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়া একাদশে এসেছে এসেছে বেশ কয়েকটি পরিবর্তন।

প্রোটিয়া দলের নিয়মিত খেলোয়াড় কাগিসো রাবাদা, তাবারিজ শামসি, কুইন্টন ডি কক, ডেভিড মিলাররা আইপিএলে যোগ দিতে ভারতে যাওয়ায় তরুণদের নিয়ে গড়া হয়েছে একাদশ। তবে পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নেমেছে পাকিস্তান।

দক্ষিণ আফ্রিকা: জানেমন মালান, এইডেন মার্ক্রাম, জন-জন স্মটস, টেম্বা বাভুমা (অধিনায়ক), কাইল ভেরেনে, হেনরিচ ক্লাসেন (উইকেট-রক্ষক), অ্যান্ডিল ফেলুকাওয়ে, কেশব মহারাজ, ড্যারেন ডুপাভিয়ন, বেয়ার্ন হ্যান্ড্রিক্স ও লুথো সিপমলা।

পাকিস্তান: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ (উইকেট রক্ষক), মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির ও হারিস রৌফ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh