Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

‘মাশরাফীকে ভিলেন বানিয়ে দেন’ দুই বোর্ড কর্তা

মাশরাফী বিন মোত্তর্জা

মাশরাফী ঠিক কবে অবসর নেবেন? এই প্রশ্নের উত্তর আজও মিলেনি, তবে বলা যায় অলিখিতভাবে অবসরটা নিয়েই ফেলেছেন দেশের সেরা এই অধিনায়ক। তবে সেটা অনেকটা বিতর্কিতভাবে।

২০১৯ সালের বিশ্বকাপে বাজে পারফর্মের পর অনেক কথা উঠেছিল তাকে নিয়ে। এতসব ব্যর্থতা বয়ে নিয়ে আর পারছিলেন না দেখে আসরের শেষ ম্যাচে পাকিস্তানের সঙ্গে ম্যাচেই অবসর নিতে চেয়েও শেষ পর্যন্ত নেননি।

তবে গোটা আসরটাই খেলেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চাপ মাথায় নিয়ে। তাকে বাদ দিতে উঠেপড়ে লেগেছিল একদল। এমন কী ইংল্যান্ড থেকে বেশ কয়েকটি গণমাধ্যমের কাছেও কিছু বোর্ড কর্মকর্তা ফোন করে বলেন, মাশরাফীকে বাদ দেয়ার এখনই সময়। তাকে ভিলেন বানিয়ে নিউজ করতে।

আরও পড়ুনঃ মাশরাফীকে ধন্যবাদ জানিয়ে বিসিবি নিয়ে মুখ খুলেছেন রুবেলও

বিডিনিউজ টোয়েন্টি ফোরে দেয়া এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

‘ইংল্যান্ডে বসে (বিশ্বকাপের সময়) আমাদের বোর্ড পরিচালকদের দুজনের তথ্য আমি জানি, কোনো কোনো (টিভি) চ্যানেলে ফোন করে তারা বলেছেন, এটিই সুযোগ, আমাদের সামনে সুযোগ আসছে। মানুষের সামনে মাশরাফীকে কালার করে দেন, ভিলেন বানিয়ে দেন।’

মাশরাফী তাদের নাম জেনে উল্লেখ না করলেও নিশ্চিত করেন, ‘আমি উনাদের নাম বলব না, দুজনের নামই জানি। আরও আছে কী না আল্লাহ জানেন। তারা বিভিন্ন মিডিয়ায় ফোন করে বলেছেন, সুযোগ আসছে, মাশরাফিকে নিয়ে নিউজ করে দেন। বাদ দিয়ে দেবে।’

এমআর/

RTV Drama
RTVPLUS