logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

দ্বিতীয় ধাপে টিকা নিলেন আরও আট ক্রিকেটার, বাকি রইল ছয় জন

Mohammad Saifuddin
করোনাভাইরাসের টিকা নিচ্ছেন মোহাম্মদ সাইফ উদ্দিন

করোনাভাইরাসের টিকা নিয়েছেন আরও আট ক্রিকেটার। এই নিয়ে নিউজিল্যান্ড গামী দলের ১৪জন ক্রিকেটার টিকা গ্রহণ করলেন। বাকি রইল আরও ছয় জন।

শনিবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা গ্রহণ করেছেন মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ।

নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে প্রথম ধাপে গেল বৃহস্পতিবার টিকা নেন তামিম ইকবাল, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম শেখ, নাসুম হোসেন।

শুক্রবার বিকেলে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষণা করা দলের মধ্যে এখনও টিকা নেননি মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদী হাসান ও আল আমিন হোসেন।

আগামী ২৩ ফেব্রুয়ারি ঢাকা ত্যাগ করবে টাইগাররা। সপ্তাহ খানেক অনুশীলন শেষে ২০ মার্চ ডানেডিনে বসবে সিরিজের প্রথম ওয়ানডে। ক্রাইস্ট চার্চে ২৩ মার্চ এবং ওয়েলিংটনে ২৬ মার্চ হবে দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

২৮ মার্চ হ্যামিল্টনে বসবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ৩০ মার্চ নেপিয়ারে দ্বিতীয় ম্যাচ এবং তৃতীয় ও শেষ ম্যাচ অকল্যান্ডে মাঠে গড়াবে ১ এপ্রিল।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহেদী হাসান ও নাসুম আহমেদ।

ওয়াই

RTV Drama
RTVPLUS