• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাহী-তাইজুলে অল আউট ওয়েস্ট ইন্ডিজ

আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৪
Bangladesh vs West Indies
ছবি- বিসিবি

দিনের প্রথম সেশনে বাংলাদেশের সাফল্য বলতে মাত্র ছিল মাত্র একটি উইকেট। মেহেদী হাসান মিরাজ ফিরিয়ে দেন ২০৯ বলে ৯০ রান করা এনক্রুমাহ বোনারকে। এর পর আলজারি জোসেফকে নিয়ে ১১২ রানের জুটি গড়েন আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান জসুয়া ডা সিলভা। লাঞ্চ বিরতির পর এই জুটি ভাঙেন তাইজুল ইসলাম। ১৯৮ বলে ৯২ রানে বোল্ড হন সিলভা। অন্যদিকে ১০৮ বলে ৮২ রান তোলা জোসেফ আবু জায়েদ রাহীর বলে লিটন দাসের গ্লাভসে ধরা পড়েন। এরপর বেশিক্ষণ থিতু হতে পারেনি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা।

যদিও সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের দ্বিতীয় দিনে বাংলাদশের বিপক্ষে বড় সংগ্রহ করে ক্যারিবিয়ানরা। ৪০৯ রানে অল আউট হয়েছে তারা।

আরও পড়ুন : চ্যাম্পিয়ন লিগে হচ্ছে না মেসি-নেইমার লড়াই

প্রথম দিনের ৫ উইকেটে ২২৩ রান নিয়ে ব্যাট করতে নামে সিলভা ও বোনার। দিনের শুরুতে দ্রুত রান তুলতে মনোযোগ দেয় তারা। দলীয় ২৬৬ রানে মিরাজের কাছে ধরা দিয়ে সাঁজঘরে ফেরেন বোনার। বিরতি থেকে ফিরে সিলভা ও আলঝারি জোসেফ মারমুখি হন। দলীয় ৩৮৪ রানে সিলভা ও ৩৯৬ রানে জোসেফে বিদায় নেন।

২ বলে ২ রান করে মাঠ ছাড়েন জোমেল ওয়ারিক্যান। রাহীর বলে লিটনের হাতে ক্যাচ দেন তিনি। অন্যদিকে ১১ বলে ৮ রান তোলা শ্যানন গ্যাব্রিয়েল মুশফিকের হাতে ক্যাচ দিয়ে তাইজুলের শিকার হন।

আগের দিন ওপেনার জন ক্যাম্পবেল ৬৮ বলে ৩৬ রান তুলেন। ৩৮ বল খেলে শায়নে মসলের ব্যাট থেকে আসে ৭ রান। ১২২ বলে ৪৭ রান করেন ক্রেইগ ব্র্যার্থওয়েট। ১৮ বলে ৫ রান করেন কাইল মায়ের্স। এছাড়া ৭৭ বলে ২৮ রান করেন জার্মেইন ব্ল্যাকউড।

আরও পড়ুন : নিউ জিল্যান্ড সফরে সাকিবের নাম নেই

বাংলাদেশের হয়ে চারটি করে উইকেট শিকার করেন তাইজুল ও রাহী। একটি করে উইকেট তুলেছেন মিরাজ ও সৌম্য সরকার।

বাংলাদেশ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেট রক্ষক), মেহেদী হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম ও আবু জায়েদ।

ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, জার্মেইন ব্ল্যাকউড, সায়নে মসলে, এনক্রুমাহ বনার, জসুয়া দ্য সিলভা, রাকিম কর্নওয়াল, আলজারি জোসেফ, শ্যানন গ্যাব্রিয়েল, জোমেল ওয়ারিকান ও কাইল মায়ার্স।

আরও পড়ুন : মেসিসহ উপস্থিত হবো, সময়-স্থান বলুন: বায়ার্ন কোচকে গার্দিওলার চ্যালেঞ্জ

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
আইপিএলে উইকেট শিকারে শীর্ষে মোস্তাফিজ
এক ম্যাচেই ৭ উইকেট শিকার, যা বললেন রনি
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
X
Fresh