logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২১, ১১:২৩
আপডেট : ১০ জানুয়ারি ২০২১, ১৫:৫৯

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

bangladesh vs west indies 2021 live streaming, rtv online
ছবি- সংগৃহীত
দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। করোনাভাইরাস অতিমারী শুরু হওয়ার পর প্রথম দল হিসেবে বাংলাদেশ সফর করছে ক্যারিবীয়রা।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে বিশাল বহর নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে সফরকারীদের বহনকারী বিমানটি।

একই সঙ্গে ওয়ানডে সিরিজ বা টেস্ট সিরিজের প্রস্তুতিও নিতে ২৫ সদস্যের দল নিয়ে এসেছে উইন্ডিজরা। স্টাফদের সঙ্গে রয়েছে মনোবিজ্ঞানী, চিকিৎসকসহ, নিরাপত্তা নিশ্চিতের জন্য সিকিউরিটি এবং সেফটি ম্যানেজারও।

২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে। এরপর ২২ ও ২৫ জানুয়ারি সিরিজের বাকি দুই ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। এরপর ৩ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ১১ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল 

ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাখিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলঝারি জোসেফ, কাইল মায়ের্স, শেন মোসলে, ভেরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়ারিক্যান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল 

জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলঝারি জোসেফ, জাইল মায়ের্স, আন্দ্রে ম্যাককার্থি, কর্ন ওটলে, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

আরও পড়ুন : 

রোববার টিভিতে খেলার আয়োজনে যা থাকছে

মেসি-গ্রিজমানে বার্সার এক হালি

তুষারাচ্ছন্ন মাঠে রিয়ালের ড্র

চলছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন

ফেডারেশন কাপের ফাইনালে প্রাইজমানিতে যা থাকছে

ওয়াই

RTV Drama
RTVPLUS