logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ১৭:৩৮
আপডেট : ৩০ নভেম্বর ২০২০, ১৮:০৩

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলা নিয়েও শঙ্কা মুমিনুলের

Muminul is also worried about playing in the West Indies tour
পুরনো ছবি
দুর্ভাগ্য মুমিনুল হকের, ছিটকে পড়লেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে। গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলছেন টাইগারদের টেস্ট অধিনায়ক। তবে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পাওয়ায় বিদায় জানাতে হয়েছে টুর্নামেন্টকে।

অথচ এই আসরটা ছিল নিজেকে প্রমাণ করার। টেস্ট ক্রিকেটারের যে তকমা লেগে গেছে তার সঙ্গে এর থেকে নিজেকে বের হওয়ার জন্যও এই আসরটা ছিল অনেক বড় সুযোগ। তা আর হলো কই।

গত শনিবার জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিং করার সময় চোট পান তিনি। এরপর এক্সরেতে দেখা যায় আঙ্গুলে চিড় ধরা পড়েছে তাই প্রয়োজন অস্ত্রোপচারের।

এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশিষ চৌধুরীর কাছে জানতে চাওয়া হলে বলেন, অন্তত চার সপ্তাহের জন্য থাকতে হবে মাঠের বাইরে। এর জন্য অস্ত্রোপচার করাও লাগতে পারে দ্রুত সময়ে।

‘ওর আঙুলে অস্ত্রোপচার করা লাগবে মনে হচ্ছে। তবে এটা দেশে নাকি দেশের বাইরে এখনই নিশ্চিত করে বলতে পারছি না আমি। কারণ এই সময়ে বিদেশে পাঠানো সহজ হবে না। তবে অস্ত্রোপচারটা তাড়াতাড়ি করানো ভাল। বিদেশে পাঠাতে ভিসার ব্যাপার আছে, কোয়ারেন্টিনের ব্যাপার আছে। তো এটা নিয়েই কথা বলছি।’

ডাক্তার দেবাশিষ আরও বলেন, টি-টোয়েন্টি কাপে আর খেলা হচ্ছে না মুমিনুলের। ধারণা করা হচ্ছে অস্ত্রোপচার করা হলে অন্তত চার সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে। তাই জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটায়ও না খেলা হতে পারে টেস্ট অধিনায়কের। যদিও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে এখনই কিছু বলছেন না ডাক্তার দেবাশিষ।

‘মুমিনুল এই টুর্নামেন্ট খেলতে পারছে না, এটা নিশ্চিত। ওয়েস্ট ইন্ডিজের ব্যাপারে এতো তাড়াতাড়ি মন্তব্য করা ঠিক হবে না।’

এমআর/

RTV Drama
RTVPLUS