• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভালো খেলতে মুখিয়ে আছেন সৌম্য

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২০, ২১:৩৮
Soumya is looking to play well
ছবি- ক্রিকইনফো

জাতীয় দলের নিয়মিত মুখদের একজন সৌম্য সরকার। ঘরোয়া লিগেও ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্মার সৌম্য সরকার। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও বেশ কার্যকর ২৭ বছর বয়সী এই অল-রাউন্ডার।

আসছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলবেন গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে। এর আগে তিন দলের বিসিবি প্রেসিডেন্ট কাপে খেলেছিলেন নাজমুল একাদশের হয়ে।

ওই টুর্নামেন্টে নিজেকে প্রমাণ করতে পারেননি ব্যাট হাতে (২১, ৯, ৬, ৭ ও ৫ রান)। বল হাতেও পাঁচ ম্যাচে নিয়েছিলেন মাত্র ২ উইকেট।

তবে সেই বাজে পারফরম্যান্স ভুলে যেতে চান টি-টোয়েন্টি কাপ দিয়ে। রোববার অনুশীলন শেষে গণমাধ্যমকে জানান, ভালো খেলতে মুখিয়ে আছেন তিনি।

‘অবশ্যই, এই টুর্নামেন্টে ভালো করার চেষ্টা করব। প্রেসিডেন্টস কাপের পারফরম্যান্স ভালো ছিল না। তো অবশ্যই এবার চেষ্টা করব যে ওইটাকে পেছনে ফেলে যেন এই টুর্নামেন্টটা অনেক ভালো খেলতে পারি।’

সৌম্য জানালেন লক্ষ্যের কথাও। ব্যাটিংয়ের পাশাপাশি করতে চান বোলিংটাও।

‘যে কোনো টুর্নামেন্টেই তো একটা লক্ষ্য থাকে। আমার নিজেরও লক্ষ্য আছে। তো চেষ্টা করব যে ওই লক্ষ্য অনুযায়ী খেলার। যেহেতু এখন বল করি অবশ্যই বলটাও করব ব্যাটিংয়ের পাশাপাশি। বোলিং যখনই করব চেষ্টা করব ভালো বোলিং করার। পাশাপাশি ব্যাটিং তো আছেই। মূলত আমি ব্যাটিং করি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন মাইলফলক স্পর্শ করলেন সৌম্য সরকার
বিতর্কিত নট-আউট নিয়ে যা বললেন সৌম্য সরকার
X
Fresh