logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২০, ১৭:৪০
আপডেট : ২৫ অক্টোবর ২০২০, ১৭:৫৭

সুমন খানের ৫ উইকেট, ইরফানের ব্যাটে ঘুরে দাঁড়ানো

Sumon Khan's 5 wickets, Irfan's turn to bat
সুমন খান নেন ৫ উইকেট
বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল, মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ আর নাজমুল একাদশ। জমজমাট ফাইনালের প্রত্যাশা থাকলেও প্রথম ইনিংসে নাজমুল একাদশ অল-আউট হয়েছে মাত্র ১৭৩ রানে।

দুপুরে টস জিতে নাজমুল একাদশকে ব্যাটিংয়ে পাঠায় মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট করতে নেমে ওপেনার সাইফ হাসানের উইকেট হারায় প্রথম ওভারেই। রুবেল হোসেনের হোসেনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন মাত্র ৪ (৫) রানে।

সৌম্য সরকার খানিকক্ষণের জন্য বিশ্রামে গেলে মুশফিক আসেন ব্যাট করতে। অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে জুটি গড়লেও সুমন খানের বলে এলবিডব্লু হয়ে সাজঘরে ফেরেন মাত্র ১২ রান করে।

এদিন আফিফ হোসেন দ্রুবর ব্যাটও হাসেনি। রানের খাতা খোলার আগেই ক্যাচ তুলে দেন সুমন খানের বলে। তার আগে দ্বিতীয়বার ব্যাট করতে নেমেও সৌম্য যোগ করতে পারেননি কোনো রান। এই ওপেনারও শিকার হন সুমন খানের বলে।

আরও পড়ুনঃ

দেশে ‘আইপিএল’ টার্গেটে চলছে অনলাইন ও মিনি ক্যাসিনো (ভিডিও)

দলের গোল ১৩, একাই ৮ গোলে জড়িত তিনি

আমি বিরাটদের সমমানের নই: রুট

নাজমুল একাদশের এমন ধ্বংসস্তূপ ঠেলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা ইরফান শুক্কুর আর তৌহিদ রিদয়ের। তবে মাহমুদউল্লাহর বলে ক্যাচ দিয়ে তৌহিদ ফেরেন ২৬ রানে।

ইরফান শুক্কুর আজও ছিলেন দুর্দান্ত। তার ৭৭ বলে ৭৫ রানের ইনিংসটাই নাজমুল একাদশকে এনে দেয় সম্মানজনক স্কোর। শুক্কুরকে বোল্ড করে ফেরান রুবেল হোসেন।

এরপর নাঈম হাসান (৭), নাসুম আহমেদকে ৩ রানে ফিরিয়ে ৫ উইকেট পূর্ণ করেন সুমন খান। শেষ পর্যন্ত সুমন ১০ ওভারে ৩৮ রান দিয়ে নেন ৫টি, রুবেল নেন ২টি উইকেট।

এমআর/

RTVPLUS