• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বদলে গেল পাকিস্তান-জিম্বাবুয়ে সিরিজের ভেন্যু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২০, ১৮:৩৬
The venue of the Pakistan-Zimbabwe series has changed
ছবি- সংগৃহীত

চলতি মাসেই পাকিস্তান সফর করবে জিম্বাবুয়ে। এই সফরে জিম্বাবুয়ে খেলবে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ। ওয়ানডে ম্যাচগুলো আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ।

সূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে লাহোরে। তবে বিপত্তি মুলতান নিয়ে। এখানে অনুষ্ঠিত হবার কথা ছিল টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো মুলতানের বদলে সরিয়ে নেয়া হয়েছে রাওয়ালপিন্ডিতে। আগামী ৭, ৮ ও ১০ নভেম্বর রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

দুটি সিরিজের জন্য এরিইমধ্যে ৩২ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আগামী ২০ অক্টোবর পাকিস্তান পৌঁছাবে দলটি। এক সপ্তাহের কোয়ারেন্টিন শেষে ২৮ অক্টোবর থেকে শুরু হবে অনুশীলন।

জিম্বাবুয়ে দল: চামু চিবাবা , ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এল্টন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো ও শন উইলিয়ামস।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh