• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আয়ারল্যান্ডের প্রস্তাব ‘না’ করে দিয়েছে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২০, ২৩:১৩
The BCB has rejected Ireland's offer
ছবি- সংগৃহীত

শ্রীলঙ্কা সফর স্থগিত হয়েছে। তিন ম্যাচের টেস্ট সিরিজ দ্বিতীয়বারের মতো স্থগিত হওয়ার প্রধান কারণ ছিল কোয়ারেন্টিনের শর্ত। ১৪ দিনের কোয়ারেন্টিন মানতে রাজি নয় বিসিবি আর শ্রীলঙ্কাও নিজেদের কথা থেকে নড়েনি।

এই সিরিজ স্থগিত হবার মধ্য দিয়ে চলতি বছর আর আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের পা পড়বে কী না সেটা অনিশ্চিত। তবে একটা সুযোগ এসেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে।

সেটা আগামী ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে চার জাতি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলার। যেখানে বাংলাদেশসহ আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও আইসিসির একটি সহযোগী সদস্য দেশ অংশ নেবে।

তবে বিসিবি এই প্রস্তাব ‘না’ করে দিয়েছে এরিমধ্যে। ওই সময়ে ঘরোয়া ক্রিকেট আয়োজন করবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান।

‘চারজাতি টুর্নামেন্টের চাইতে গুরুত্বপূর্ণ হচ্ছে দ্রুত ঘরোয়া ক্রিকেট শুরু করা। আগামী বছরের শুরুতে সফরে আসার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। ওই সিরিজের প্রস্তুতির জন্য আমরা আয়ারল্যান্ডকে না করে দিয়েছি।’

বাংলাদেশ সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছে মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর করোনা মহামারিতে বেশ কয়েকটি সিরিজ স্থগিত হয়ে গেলেও সেগুলো নতুন সূচিতে আনার চেষ্টা করছে বিসিবি।

আরও পড়ুন:
ডমিঙ্গোকে মুগ্ধ করেছেন তাসকিন

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেস্ট সিরিজ হারের পর যা বললেন শান্ত
বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে নিষিদ্ধ হাসারাঙ্গা
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও সরে দাঁড়ালেন সাকিব
X
Fresh