• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডমিঙ্গোকে মুগ্ধ করেছেন তাসকিন

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২০, ২২:০১
Domingo is fascinated by Taskin
তাসকিন আহমেদ || ছবি- বিসিবি

২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার মাটিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তাসকিন আহমেদ। টাইগারদের এই তারকা পেসার এরপর বেশ কয়েকবার লড়াই করেছেন ইনজুরির সঙ্গে।

এছাড়া দলে সুযোগ হলেও সুযোগ হয়নি একাদশে। সব মিলে প্রায় ৩ বছর ধরে রয়েছেন জাতীয় দলের বাইরে। এবার শ্রীলঙ্কা সফরের প্রাথমিক দলেও ছিলেন। তবে সফরটা দ্বিতীয়বারেও স্থগিত হয়ে যাওয়ায় আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটাও লম্বা হয়ে গেল।

সিরিজ স্থগিত হয়ে গেছে বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) থেমে নেই। লঙ্কা সফরের প্রাথমিক দলে থাকা ২৭ ক্রিকেটারকে নিয়ে শুরু করে দিয়েছে ২ ও ৩ দিনের অনুশীলন ম্যাচ।

আজ ছিল প্রথম অনুশীলন ম্যাচের প্রথম দিন। এই ম্যাচে ওটিস গিবসন একাদশের মুখোমুখিয়ে হন রায়ান কুক একাদশ। এদিন ব্যাট করতে নেমে ২৩০ রানে অল-আউট হয়ে যায় গিবসন একাদশ।

কুক একাদশের হয়ে খেলা তাসকিন আহমেদ নেন ১৭ ওভারে ৪৫ রান দিয়ে ৩ উইকেট। তার সঙ্গে তাইজুল ইসলামও নেন সমান ৩ উইকেট। তবে তাসকিনের গতি, ভালো জায়গায় বল ফেলা আর আগ্রাসী মনোভাব ছিল চোখে পড়ার মতো।

আর এসবে মুগ্ধ টাইগার কোচ রাসেল ক্রেইগ ডমিঙ্গো। শুক্রবার অনুশীলন ম্যাচ চলাকালীন গণমাধ্যমের সঙ্গে ভার্চুয়াল সভায় তাসকিনের প্রতি মুগ্ধতার কথা বলেন এই প্রোটিয়া।

‘তাসকিনের বোলিং আমাকে মুগ্ধ করেছে। সে বেশ ভালো করছে। আশা করি সামনেও অনেক ভালো খেলবে।’

ডমিঙ্গো যে শুধু তাসকিনের উপর সন্তুষ্ট তা নয়। টাইগার কোচ তার ছেলেদের গত কয়েক মাসের পরিশ্রমেও মুগ্ধ হয়েছেন।

‘ছেলেরা বেশ ব্যস্ত সময় কাটিয়েছে গত তিন-চার মাস। আমরা আসার আগেও যে তারা এত কাজ করেছে তাতে আমি গর্বিত। ওদের দেখে মনে হচ্ছে খেলার মাঝেই ছিল এতদিন। নেটেও মনে ওরা দারুণ ছন্দে ছিল। বিশেষ করে বোলাররা তাদের ফিটনেস ধরে রেখেছে।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসকিনের নতুন লক্ষ্য
X
Fresh