smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

পাণ্ডের অর্ধশতকে সম্মানজনক স্কোর হায়দরাবাদের

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৩ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৭
Hyderabad's respectable score of Pandey's half century
ছবি- আইপিএল
শুরু থেকেই টেস্ট মেজাজে ব্যাট করেছে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটসম্যানরা। ডেভিড ওয়ার্নার টিকে ছিলেন ১০ ওভার পর্যন্ত কিন্তু ঝড় তুলতে পারেননি চার-ছয়ের। ৩০ বলে ১ ছয়, ২ চারে ৩৬ রান করে ক্যাচ তুলে দেন ভরুন চক্রবর্তীর বলে।

আরেক ওপেনার জনি বেয়রেস্ট্রো ফেরেন মাত্র ৫ রান করেই। তবে দুই নম্বরে ব্যাট করতে নেমে মানিষ পাণ্ডে চেষ্টা করেন দ্রুত রান তোলার। ৩৫ বলে পূর্ণ করেন হাফ-সেঞ্চুরি। সঙ্গে ঋদ্ধিমান সাহার টেস্ট মেজাজে ব্যাটিং সম্মান জনক স্কোরে সম্মান জনক সংগ্রহ হয় হায়দরাবাদের।

পাণ্ডের ৫১ (৩৮) আর সাহার ৩১ বলে ৩৩ রানে ভর করে হায়দরাবাদের সংগ্রহ ৪ উইকেটে ১৪২ রান। কলকাতার হয়ে ১টি করে উইকেট নেন প্যাট কামিন্স ও ভরুন ও আন্দ্রে রাসেল।

তার আগে সন্ধ্যায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই ম্যাচে কলকাতার একাদশে এসেছে দুটি পরিবর্তন। নিখিল নায়েক ও সন্দ্বীপ ওয়ারিয়েরের বদলে জায়গা হয়েছে কামলেশ নাগরকটি ও ভরুন চক্রবর্তী।

সানরাইজার্স একাদশেও এসেছে এক পরিবর্তন। চোটে পড়ে দল থেকে ছিটকে পড়া মিচেল মার্শের জায়গায় খেলছেন আফগান অল-রাউন্ডার মোহাম্মদ নাবী।

কলকাতা নাইট রাইডার্স: সুনীল নারাইন, শুভাম গীল, দীনেশ কার্তিক (অধিনায়ক, উইকেট-রক্ষক), নিতিশ রানা, এউইন মর্গ্যান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, ভরুন চক্রবর্তী, কুলদীপ যাদব, শিবাম মাভি ও কমলেশ নাগরকটি।

সানরাইজার্স হায়দরাবাদ: জনি বেয়ারস্টো (উইকেট-রক্ষক), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনীশ পাণ্ডে, প্রিয়ম গার্গ, মোহাম্মদ নাবী, ঋদ্ধিমন সাহা, অভিষেক শর্মা, রশিদ খান, ভূবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা ও টি নাটরাজন।

আরও পড়ুন : চেন্নাই ক্যাম্পে ফিরছেন রায়না!

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়