smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

চেন্নাই ক্যাম্পে ফিরছেন রায়না!

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ২০:৪২ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৫
Raina is returning to Chennai camp!
ছবি- আইপিএল
এরইমধ্যে তিন ম্যাচ খেলে ফেলেছে গত আসরের রানার্স-আপ দল চেন্নাই সুপার কিংস। তিন ম্যাচের দুটিতেই বাজে ভাবে হেরেছে মহেন্দ্র সিং ধোনির দল। এমন হার স্বাভাবিক ভাবেই চিন্তায় ফেলেছে চেন্নাই ম্যানেজমেন্টকে।

এই দুই ম্যাচ যেমন চিন্তায় ফেলেছে চেন্নাইকে, তেমনই চিন্তায় ফেলেছিল আসর শুরুর আগে দলের ১৩ সদস্যের করোনা আক্রান্ত আর দলের অন্যতম দুই খেলোয়াড় সুরেশ রায়না ও হরভজন সিংয়ের দল ছাড়ার খবরে।

হরভজন ফিরছেন না, যোগ দিয়েছেন স্টার স্পোর্টসের ধারাভাষ্য কক্ষে। তবে রায়নার দল ছাড়ার পর বেশ কিছু গণমাধ্যমে খবর আসে, ফ্র্যাঞ্চাইজি মালিকের সঙ্গে মনোমালিন্য হয়েছে রায়নার।

রায়নার দল ছাড়ার কারণ ছিল ডাকাতের হাতে চাচার খুন হবার কারণে। এখন ধীরে ধীরে সেসব কাটিয়ে উঠে দলে ফার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিপেন্ডেন্ট স্পোর্টস’।

ইন্ডিপেন্ডেন্ট স্পোর্টস-কে রায়নার ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘রায়না তার পারিবারিক ঝামেলা মুক্ত হয়েছেন। এখন সে দলের সঙ্গে যুক্ত হয়ে খেলায় ফেরার প্রস্তুতি নিচ্ছে।’

রায়নার ফেরার ব্যপারে দলের মালিক শ্রীনিবাস অবশ্য রায়নার ফেরার ব্যপারটি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপর ফেলে দিয়েছেন।

‘দলে কাঁকে নেয়া হবে, হবে না এটা আমার ব্যপার না। আমাদের কাজ খেলোয়াড় নেয়া। এর মানে কিনে ফেলা নয়। তাছাড়া আমি দলের অধিনায়কও নই। আমাদের দলে সেরা অধিনায়ক আছে। তিনিই ভাববেন কাকে নেয়া হবে বা হবে না।’

এছাড়া রায়নার ফেরা নিয়ে আইপিএল কর্তৃপক্ষেরও কোনো মাথা ব্যথা নেই। এর মানে দলে ফিরলেই চেন্নাইয়ের হয়ে খেলতে পারবেন সুরেশ রায়না।

আরও পড়ুন : কলকাতার বিপক্ষে ব্যাটিংয়ে হায়দরাবাদ

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়