smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

দুরন্ত সূচনার পরও মুম্বাই ইন্ডিয়ান্সের পুঁজি সামান্যই

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৯ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৭ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৯
Mumbai Indians have little capital despite a strong start
মুম্বাই ইন্ডিয়ান্স যেভাবে শুরু করেছিল
মুম্বাই ইন্ডিয়ান্স যেভাবে শুরু করেছিল, তাতে মনে হচ্ছিল পুঁজিটা দুইশ পার হবে। কিন্তা না সেটা আর হলো না। চেন্নাই সুপার কিংস বোলাররা সেটা আটকে দিলেন ৯ উইকেটে ১৬২ রানেই। হিসেব পরিষ্কার আবুধাবিতে শুরু হওয়া আইপিএলের উদ্বোধনী ম্যাচটি জিততে ১৬৩ রান করতে হবে ধোনির দলকে।

টস জিতে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স উড়ন্ত সূচনাই করেছিল। উদ্বোধনী জুটিতে রোহিত শর্মা আর কুইন্টন ডি কক ২৮ বলে করেন ৪৬ রান। কিন্তু সে ধারাবাহিকতায় ছেদ পড়ে টানা দুই ওভারে রোহিত (১০ বলে ১২) আর ডি কককে (২০ বলে ৩৩) হারালে।

অবশ্য তৃতীয় উইকেটে সেই ধাক্কা অনেকটাই সামলে নিয়েছিলেন সৌরভ তিওয়ারি, সূর্যকুমার যাদবকে (১৬ বলে ১৭) নিয়ে। কিন্তু ১৫তম ওভারে এসে ফের জোড়া ধাক্কা। এক ওভারেই রবীন্দ্র জাদেজার শিকার দুই ব্যাটসম্যান।

ভারতীয় এই স্পিনারের ঘূর্ণিতে ৩১ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় ৪২ রান করে সৌরভ ফেরেন ডু প্লেসিসের ক্যাচ হয়ে। তিন বল পর আউট হন বড় ২ ছক্কা হাঁকিয়ে ১০ বলে ১৪ রান করা হার্দিক পান্ডিয়াও। এরপর বল হাতে চমক দেখিয়েছেন লুঙ্গি এনগিদি। ক্রুনাল পান্ডিয়ার (৩ বলে ৩) পর মুম্বাই ব্যাটিংয়ের শেষ ভরসা কাইরন পোলার্ডকে (১৪ বলে ১৮) ফিরিয়েছেন প্রোটিয়া এই পেসার। পকেটে তুলেন জেমস প্যাটিনসকেও (৮ বলে ১১)।

চারবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এরপর আর বেশিদূর এগোতে পারেনি। থামতে হয়েছে ৯ উইকেটে ১৬২ রানে। জিততে ১৬৩ রানের টার্গেট দিয়েছে ধোনির দলকে।

আরও পড়ুন 

পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়