• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টাইগারদের দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষা শুক্রবার থেকে

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৪
The second phase of the Tigers do not test on Friday
ছবি- বিসিবি

প্রথমবারের করোনা পরীক্ষায় ব্যাটসম্যান সাইফ হাসান আর ট্রেনার নিক লি ছাড়া বাকি সবার করোনা নেগেটিভ ফল আসে। এরপর নিক লি’অ সুস্থ হয়েছেন তবে সাইফ হাসান দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ হন।

এদিকে শ্রীলঙ্কা সফর দুলছে যাওয়া- না যাওয়ার দোলাচলে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও নিশ্চিত হতে পারেনি সফরটা হবে কী না। গত সোমবার বিসিবি প্রধান নাজমুল হাসান গণমাধ্যমে বলেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দেয়া নীতিমালা মেনে সফর সম্ভব না। এসএলসি জানায় ১৪ দিনই কোয়ারেন্টিনে থাকতে হবে। এছাড়াও বেশ কিছু নিয়ম দেয়।

‘ওরা যে টার্মস এন্ড কন্ডিশনটা দিয়েছে এটা ইতিহাসে বিরল। এভাবে খেলা সম্ভব না। আমরা এটাই তাদের বোঝাতে চেয়েছি। ওরা আমাদের নেট বোলার দেবে না, ডাক্তারও দেবে না। দেখা গেল ১১ জন খেলোয়াড়ও নিতে নিষেধ করছে। এভাবে তো আসলে হয় না। সম্ভব না।’

এরপর দেশটির ক্রিকেট বোর্ড স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে আলোচনায় বসে। ১৪ দিনের কোয়ারেন্টিন কমিয়ে আনা, অতিরিক্ত খেলোয়াড় নেয়া যাবে কী না এসব নিয়ে।

তাতে আশার আলো দেখা যাচ্ছে এই সফর নিয়ে। তাই বিসিবিও প্রস্তুতির অংশ হিসেবে দ্বিতীয়বার করোনা পরীক্ষার ব্যপারটি জানিয়েছে।

দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা হবে শুক্রবার, ১৮ সেপ্টেম্বর। এদিন ঢাকায় থাকা ক্রিকেটার ও কোচিং স্টাফদের নমুনা সংগ্রহ করা হবে। পরদিন শনিবার নমুনা দেবেন ঢাকার বাইরে থেকে আসা ক্রিকেটাররা। প্রথম ধাপে ১৯ ক্রিকেটার ও ১৫ সাপোর্ট স্টাফের করোনা পরীক্ষা করা হয়।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh