logo
  • ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

বাফুফে নির্বাচনে সভাপতি পদ থেকে সরে দাঁড়ালেন বাদল রায় (ভিডিও)

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৯ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ২১:২০
অনেক জল্পনা কল্পনার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচন। আগামী অক্টোবরে অনুষ্ঠিতব্য এই নির্বাচনকে ঘিরে আকাঙ্ক্ষার কমতি নেই দেশের ফুটবলের সংশ্লিষ্ট ও দর্শকদের মাঝে।

তবে নির্বাচনের আগে সভাপতি পদে মনোনয়ন নেয়া বাদল রায় সরে দাঁড়ালেন। আজ শনিবার ছিল মনোনয়ন প্রত্যাহার করার শেষ দিন। আর এদিনেই সভাপতি পদ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। আজ সন্ধ্যা ৬টার দিক বাদল রায়ের হয়ে প্রত্যাহারপত্র জমা দিয়েছেন তার সহধর্মিণী মাধুরী রায়। যদিও জমা দেওয়ার শেষ সময় ছিল বিকেল ৫টা পর্যন্ত।

নির্দিষ্ট সময় অতিবাহিত হবার পর প্রত্যাহারপত্র জমা দেয়ার নিয়ম না থাকলেও আগামীকাল রোববার বৈঠকে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন গ্রহণ করবে নির্বাচন কমিশন।

এদিকে একটি মহল বাদল রায়কে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর চাপ দেয়ার কথা শোনা গেলেও প্রত্যাহারপত্র জমা দিতে এসে তার সহধর্মিণী জানান, এমন খবর সত্য নয়।

এসময় বাদল রায়ের স্ত্রী গণমাধ্যমকে জানান, বাদল রায় অসুস্থতার কারণেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

‘তিনি আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছেন বাদল।’

বাদল রায় ছাড়াও নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সদস্য পদে মনোনয়ন নেয়া দুই প্রার্থী সাইদুর রহমান ও জাকির হোসেন। তারা সময় শেষ হবার আগেই প্রত্যাহারপত্র জমা দেন।

বাদল রায় সরে দাঁড়ানোয় সভাপতি পদে লড়বেন ২ জন। সিনিয়র সহ-সভাপতি পদেও লড়বেন ২ জন। এছাড়া সহ-সভাপতি পদে ৮ জন ও সদস্য পদে লড়বেন ৩৪ জন প্রার্থী।

আগামীকাল রোববার নির্বাচন কমিশন থেকে প্রার্থীদের চূড়ান্ত তালিকা ও ব্যালট নম্বর প্রদান করবে।

এমআর/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়