• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল আয়োজন নিয়ে আশাবাদী সৌরভ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ১২:২০
ipl sourav ganguly
সৌরভ গাঙ্গুলী

বড় লোকসান থেকে বাঁচতে করোনা পরিস্থিতির মধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজনের সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)। আরব আমিরাতে এবারের আসর বসবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। ৮ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে টি-টোয়েন্টি ক্রিকেটের জমজমাট এই আসর। এরই মধ্যে দলগুলো সব মধ্যপ্রাচ্যের দেশটিতে পৌঁছে গেছে। পরিকল্পনা মতো সব চলছিল। তবে চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার-স্টাফসহ ১৩ জন করোনা আক্রান্তের ঘটনা সামনে এলে কিছুটা ব্যাক ফুটে পড়তে হয়েছে আয়োজকদের। যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী অবশ্য সব কিছু নিয়ে বেশ আশাবাদী।

দর্শক ছাড়া আয়োজন করা হচ্ছে এবারের আইপিএল। তবে ভারতীয় ক্রিকেটের প্রধান কর্তার মতে জনপ্রিয় এই টুর্নামেন্ট শুরু হলে টেলিভিশন রেটিং পয়েন্টের (টিআরপি) রেকর্ড ভেঙে যাবে।

সম্প্রতি একটি অনলাইন শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সৌরভ। তিনি বলেন, ‘এ বার টিভিতে রেকর্ড সংখ্যক মানুষ আইপিএল দেখবেন। আগের তুলনায় সবচেয়ে বেশি টিআরপি হবে এ বারের আইপিএলের। টিভি সম্প্রচারকারী সংস্থা আশা করছে, মাঠে না যেতে পারলেও টিভির পর্দায় অবশ্যই সকলে চোখ রাখবেন সবাই।’

টুর্নামেন্ট শুরুর আগে বারবার সমস্যা পড়তে হচ্ছে কর্তৃপক্ষকে। তবে করোনা ভয় কাটিয়ে সামনে এগিয়ে যেতে চাচ্ছেন সৌরভ।

‘আমরা চাইলে আইপিএল আয়োজন নাও করতে পারতাম। মানুষ এই পর্যন্ত অনেক রকম বিপদ থেকে ফিরে এসেছে। যুদ্ধ থেকে ফিরে এসেছে। দুর্যোগ থেকে ঘুরে দাঁড়িয়েছে। আমার বিশ্বাস, এই মহামারি থেকেও সবাই ঘুরে দাঁড়াবে। আইপিএল আয়োজন করে মানুষের মধ্যে একটা ধারণা তৈরি করতে চেয়েছি যে, সব কিছু স্বাভাবিক হয়ে উঠবে।’ যোগ করেন তিনি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
স্যামসন ও জুরেলের ব্যাটে ভর করে রাজস্থানের অষ্টম জয়
‘বোলারদের কেউ বাঁচান প্লিজ’
X
Fresh