• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হাতে মদের গ্লাস ও নারী নিয়ে যা জানালেন শিক্ষক আসিফ

আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ২০:০৬
ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ মাহতাব (সংগৃহীত ছবি)

শরিফ থেকে শরীফা ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ মাহতাবকে নিয়ে চারিদিকে তোলপাড় চলছে। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐ শিক্ষকের বেশকিছু পুরনো ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলোতে আসিফকে কয়েকজন মেয়ের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যায়। একটি ছবিতে তার হাতে মদের গ্লাস দেখা যায়। সেই ছবিটি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনা।

তবে এ বিষয়ে আসিফ বলেছেন, আমার হাতে যে গ্লাসগুলো নিয়ে কথা হচ্ছে সেটা আসলে আপেল জুস। আপনি যদি ইউনিভার্সিটির ছবি চেক করেন, দেখবেন ওটা আমার স্কলারশিপ পাওয়ার অনুষ্ঠান। ওখানে ওয়াইনের গ্লাসে জুস দিয়েছে। আমি জীবনে অ্যালকোহল টাচ করে দেখিনি।

সম্প্রতি এক লাইভ অনুষ্ঠানে এসে তিনি ওই ছবির বিষয়ে এসব কথা জানান।

মেয়েদের সঙ্গে ছবির বিষয়ে তিনি বলেন, আমি মেয়েদের গায়ে হাত দেওয়া পছন্দ করিনা। ছবি তোলার সময়ও দূরত্ব বজায় রাখি। আর ছবির মেয়েগুলোর মধ্যে একজন আমার বোন, আরেকজন আমার খালা।

এর আগে গত শুক্রবার (২০ ডিসেম্বর) রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আয়োজিত এক সেমিনারে অংশগ্রহণকারীদের ৮০ টাকা দিয়ে বইটি বাজার থেকে কিনতে বলেন। পরে বইয়ের ট্রান্সজেন্ডারের গল্প থাকা দুটি পাতা ছিঁড়ে আবার দোকানে ফেরত দেয়ার পরামর্শ দেন এই শিক্ষক। সেমিনারে তিনি সপ্তম শ্রেণির পাঠ্যবই ছিঁড়ে সমালোচনা করেন। আর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন।

এই ঘটনার পর রোববার (২১ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টায় নিজের ফেসবুকে মাহতাব লেখেন, আমাকে এইমাত্র ফোন করে জানানো হয়েছে যে, আমি যাতে বিশ্ববিদ্যালয়ে আর ক্লাস নিতে না যাই। এপরই এরপর সামাজিক মাধ্যমে এ নিয়ে প্রতিক্রিয়া তৈরি হয়।

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
তন্বীর প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে মোংলায় সুবর্ণা
X
Fresh