spark
logo
  • ঢাকা বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩৫৩৩ জন, সুস্থ হয়েছেন ১৭৯৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

জুয়া খেলা ছিল সম্রাটের নেশা: দ্বিতীয় স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ অক্টোবর ২০১৯, ১৮:১২ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৯, ১৮:১৫
শারমিন চৌধুরী
শারমিন চৌধুরী
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বাসায় মহাখালি ডিওএইচএস-এর বাসায় অভিযান চালানোর সময় তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী বলেন, আমাদের বিয়ে হয়েছে ১৯ বছর। আমাদের ঘরে একটা ছেলে আছে, বাইরে থাকে। আমার স্বামী অ্যারেস্টেড হয়েছে তা আমি জানি। তবে দুই বছর আগে আমাদের মধ্যে ছাড়াছাড়ি হয়েছে। সে যে ক্যাসিনোর মালিক ছিল তা আমি জানি না। আমি শুধু জানি সে যুবলীগের ভালো একজন নেতা। আমাদের মধ্যে দুই বছরের দূরত্ব। সে কারণে জানি না, সে ক্যাসিনো চালাতো কি না। ওর সম্পদ বলতে কিছুই নেই। যা ইনকাম করে ক্যাসিনো চালিয়ে, তা দলের জন্য খরচ করে, দল পালে। আর যা নিজে রাখে তা দিয়ে সিঙ্গাপুর কিংবা এখানে জুয়া খেলে। ওর নিজের সম্পদ বলতে কিছুই নেই। ওর জনপ্রিয়তা দেখেই বুঝতে পারি ও ক্যাসিনো চালিয়ে সেই টাকা দিয়ে দল পালে।

তিনি সাংবাদিকদের কাছে প্রশ্ন রেখে বলেন, আর কোনো নেতার এত জনপ্রিয়তা কি আছে? একমাত্র ইসমাইল হক চৌধুরী সম্রাটের আছে। উত্তরায় তো একজন আছে নিখিল নামে, তার তো এত জনপ্রিয়তা নেই। আমার সঙ্গে ওর একটু মিলতো কম। ও ছেলে পেলে নিয়ে বেশি থাকতে পছন্দ করতো।

শারমিন চৌধুরী  বলেন, ওর নাম যেমন, তেমনি শুরু থেকেই ও সম্রাট। ও কিন্তু অন্য সহসভাপতি বা অন্য নেতাদের মতো না। ওর চলাফেরা খুব ভালো। ক্যাসিনোতে কিভাবে আসছে আমি জানি না। কিন্তু ওর জুয়া খেলার নেশা আছে। ব্যক্তিগতভাবে আমি দেশরত্ন শেখ হাসিনাকে এই অভিযানের জন্য ধন্যবাদ জানাবো। তবে এই উদ্যোগ আরও আগে নিলে আরও ভালো হতো। সম্রাট সিঙ্গাপুর যেত জুয়া খেলতে। জুয়া খেলা ছিল তার নেশা, কিন্তু সম্পত্তি করা তার নেশা ছিলো না। দোকান, গাড়ি এগুলোর প্রতি আগ্রহ নেই। যা জমাতো তা সিঙ্গাপুরে জুয়া খেলেই শেষ করতো।

তিনি জানান, মালয়েশিয়ায় বড় হওয়া চীনা মেয়ের সঙ্গে ওর সম্পর্ক হয়েছে, সেখানে ওর সঙ্গেই সময় কাটায়। সিঙ্গাপুরে মেয়েটার নাম সি লিং। ও আমারও ফ্রেন্ড। পরে ওর সঙ্গেই বেশি জড়িয়ে যায়।

এমকে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯৩৫৯০ ১০৫০২৩ ২৪৫৭
বিশ্ব ১৩৪৭৩১১১ ৭৮৬৭৮৪৬ ৫৮১৫৮৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়