• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দলের সিদ্ধান্ত যেটা ছিল সেটাই বহাল আছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৯, ১২:৫৬

এখনও দলের সিদ্ধান্ত যেটা ছিল সেটাই বহাল আছে। আমরা শপথ গ্রহণ করবো না এই বিষয়ে আর কোনো দ্বিমত থাকার কথা নয়। ঠাকুরগাঁও-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে বিজয়ী বিএনপির জাহিদুর রহমান সরকারের শপথ নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

আজ (শুক্রবার) রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে পরে সাংবাদিকদের সামনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, দলের সিদ্ধান্ত যারা ভঙ্গ করবেন তাদের বিরুদ্ধে দলের যে সিদ্ধান্ত নেয়ার দরকার সেটি গ্রহণ করা হবে। আমরা মনে করি বাংলাদেশ জাতীয়তাবাদী দল, এটা জনগণের দল। একটি গোষ্ঠী বা একটি ব্যক্তি যদি কোনো সিদ্ধান্ত নেয় এই দলের খুব বেশি ক্ষতি হয় না।

মির্জা ফখরুল বলেন, এসব বিষয়ে আমাদের কোনো উদ্বেগ নেই। বিএনপি জনগণের দল, সেই দল হিসেবে এদেশে সবচেয়ে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। নিঃসন্দেহে এই চাপ এটা সবসময় থাকে। যে সরকারই ক্ষমতায় থাকুক যারা জনগণের ভোটে নির্বাচিত হয় না তাদের এই ধরনেরই হীন অগণতান্ত্রিক কৌশল অবলম্বন করতে হয় ক্ষমতায় টিকে থাকার জন্য।

এসজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh