• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দীর্ঘ ১ মাস পর হাসপাতাল ছাড়লেন কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ এপ্রিল ২০১৯, ১৪:৩৪
ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিঙ্গাপুরস্থ মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। গেল ৪ মার্চ থেকে তিনি এ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার বাংলাদেশ সময় পৌনে ২টার দিকে হাসপাতাল থেকে ওবায়দুল কাদের ছাড়পত্র পেয়েছেন বলে সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফায়েজ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এছাড়া মন্ত্রীর একটি ভিডিও চিত্র প্রকাশ করেন শেখ ওয়ালিদ। যাতে দেখা যায়, ছাড়পত্র পাওয়ার পর সাদা পাঞ্জাবী ও কালো কোর্ট পরা অবস্থায় মন্ত্রী একটি প্রাইভেট কারে উঠছেন। এসময় উপস্থিত সবার উদ্দেশে হাতও নাড়ান মন্ত্রী।

এর আগে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু জানিয়েছেন, হাসপাতাল ছাড়লেও এখনই দেশে ফিরছেন না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ফলোআপ চিকিৎসার জন্য আরও কিছুদিন তাকে সিঙ্গাপুরে থাকতে হবে।

তিনি বলেন, তিনি (কাদের) বর্তমানে সুস্থ। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর কাছেই একটি ভাড়া বাসায় উঠেছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত সেখান থেকেই তার ফলোআপ চিকিৎসা হবে।

গেল ৩ মার্চ শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পরদিন ৪ মার্চ তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। ২০ মার্চ তার বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নেয়া

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের
ডোনাল্ড লু’র বক্তব্যের পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই: কাদের
মার্কিন স্যাংশন, ভিসানীতি আমরা পাত্তা দিই না: ওবায়দুল কাদের
X
Fresh