• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আগুনের স্ফুলিঙ্গ নিয়ে খেলবেন না: প্রশাসনকে নুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০১৯, ১৭:৩৪

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে উদ্দেশ্য করে ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, “আগুনের স্ফুলিঙ্গ নিয়ে খেলবেন না, পুড়ে ছারখার হয়ে যাবেন। ফল ঘোষণা নিয়েও নাটক করা হয়েছে। রাত তিনটার দিকে ফল ঘোষণা করা হয়েছে, আমাদের বিতর্কিত করার জন্য বিভিন্ন ধরনের স্লোগান দিয়েছে ছাত্রলীগ। প্রশাসন তাদের সহযোগী।”

আজ মঙ্গলবার রাজু ভাস্কর্যের সামনে সাংবাদিকদের সামনে এ কথা বলেন তিনি। এ সময় কোটা আন্দোলনকারী, স্বতন্ত্র প্রার্থী, বিভিন্ন বাম সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রশাসনের উদ্দেশে নুরু বলেন, “ছাত্রদের নিয়ে খেলবেন না। কারচুপি নির্বাচনের পরও আমি জনগণের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছি। বাকি পদগুলোতে ছাত্রলীগ জেতেনি, তাদের জিতিয়ে দেয়া হয়েছে। তাই পুনর্নির্বাচন দাবি করছি। ২৮ বছর পর ডাকসু নির্বাচন হওয়ার মাধ্যমে শিক্ষার্থীদের অধিকার হরণের চেষ্টা করা হয়েছে। অন্যদের সঙ্গে আলোচনা করে আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করব।”

এর আগে দুপুর দেড়টার দিকে সাধারণ ছাত্র পরিষদের নেতা ও ডাকসুর ভিপি নুরুল হক নুর ক্যাম্পাসে প্রবেশের পর হামলার শিকার হন। টিএসসির সামনে পৌঁছে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ হামলার ঘটনা ঘটে।

আরও পড়ুন

ডি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজাকে বিনোদন দেওয়াই সংসদ সদস্যদের কাজ : নুর
তাদের কলিজা কাঁপে, ভয়ে রাতে ঘুম হয় না : নুর
ক্ষমা চাইলেন নুর
ভিপি নুরের আদালত অবমাননা নিয়ে শুনানি আজ
X
Fresh