• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভিপি-সমাজসেবা ছাড়া বাকি পদে আবার নির্বাচন চান নুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০১৯, ১৭:০০

ডাকসুর নির্বাচনকে প্রহসনের নির্বাচন উল্লেখ করে কাল থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়েছেন ডাকসুর নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। একইসঙ্গে ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া বাকি ২৩ পদে আবার নির্বাচনের দাবি করেছেন তিনি। মঙ্গলবার (১২ মার্চ) ক্যাম্পাসের রাজু ভাস্কর্যের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে তিনি এ দাবি জানান।

এসময় তিনি বলেন, ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া অন্য সব পদে পুনর্নির্বাচন দাবি করছি। সুষ্ঠু নির্বাচন হলে ছাত্রলীগের কেউ নির্বাচিত হবেন না। আমরা সাধারণ শিক্ষার্থীদের নিয়ে পুনর্নির্বাচনের আন্দোলন চালিয়ে যাব।

নুর বলেন, প্রশাসনের নীলনকশার নির্বাচনে ক্ষমতাসীন ছাত্রসংগঠন যত ধরনের কারচুপি ও অনিয়ম করা যায় তার সবটুকুই করেছে। তবে কারচুপি করে আমাকে হয়তো আটকাতে পারেনি, তবে অন্যদের আটকানো হয়েছে।

ভিপি নুর অভিযোগ করেন, রোকেয়া হলে দুর্নীতি ও অনিয়ম ধরতে গিয়ে আমি ছাত্রলীগের লেডি সদস্যদের হাতে নিগৃহীত হয়েছি। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকও হামলায় অংশ নেন। আজও ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রলীগের হেলমেট বাহিনীর হামলার শিকার হয়েছি।

এর আগে দুপুর দেড়টার দিকে সাধারণ ছাত্র পরিষদের নেতা ও ডাকসুর ভিপি নুরুল হক নুর ক্যাম্পাসে প্রবেশের পর হামলার শিকার হন। টিএসসির সামনে পৌঁছে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ হামলার ঘটনা ঘটে।

ডি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির ভর্তি পরীক্ষায় প্রথম হলেন যারা
ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম প্রিয়ন্তী মণ্ডল
ঢাবির ভর্তি পরীক্ষার ফল যেভাবে জানবেন
পহেলা বৈশাখে ঢাবিতে মানতে হবে যেসব নির্দেশনা
X
Fresh