• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনে দেশের মানুষই বড় পর্যবেক্ষক: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৩ নভেম্বর ২০১৮, ১৯:৫৪

নির্বাচনে বিএনপি জনগণের ওপর ভরসা না করে বিদেশি পর্যবেক্ষকদের ওপর ভরসা করছে। কিন্তু আওয়ামী লীগ মনে করে বিদেশি পর্যবেক্ষক নয়, এ দেশের জনগণই বড় পর্যবেক্ষক। বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শুক্রবার সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর ও এলজিইডি’র চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। জনগণ ভোটের মালিক। এ নির্বাচনে জনগণ যাদের পক্ষে রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবে। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে বিএনপি ও অন্যান্য দল নির্বাচনে অংশগ্রহণ করছে, এটি সুখের কথা। আমরাও চাই দেশের নিবন্ধিত সকল দল নির্বাচনে অংশগ্রহণ করুক। সকল দলের অংশগ্রহণে প্রতিদ্বন্ধিতামূলক এ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। কিন্তু কোনো দল যেন নির্বাচন থেকে সরে গিয়ে বিদেশিদের কাছে অসত্য অভিযোগ না করে তার জন্য তিনি সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সরকার গত ১০ বছরে যে উন্নয়ন করেছে তা অভূতপূর্ব। নির্বাচনে নৌকার বিকল্প নেই। মানুষ শান্তিতে থাকতে চায়, উন্নয়ন চায়। শান্তি ও উন্নয়নের স্বার্থে জনগণ আবারও নৌকায় ভোট দেবে। এ দেশের মানুষ জ্বালাও-পোড়াও রাজনীতি প্রত্যাখান করেছে। যারা জ্বালাও-পোড়াও রাজনীতি করে সেই দলকে মানুষ আর ভোট দেবে না।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬ কোটি টাকার সেতুর কাজ বন্ধ করে দিল যুবলীগ
‘নওগাঁ-২ আসনের নির্বাচন সুষ্ঠু করতে কমিশন বদ্ধপরিকর’
নির্বাচন সুষ্ঠু হয়নি, মানুষ খুশি না : কাদের সিদ্দিকী
‘নওগাঁ-২ আসনের নির্বাচন সুষ্ঠু করতে বর্তমান কমিশন বদ্ধপরিকর’
X
Fresh