• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দাবি মেনে নিন, নইলে ক্ষতি হয়ে যাবে: রব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ নভেম্বর ২০১৮, ১৮:৪২

এটা জাতীয় ঐক্যের জনসভা। সরকারকে বলবো, এখানে এসে দেখে যান, কিভাবে জেগে উঠেছে মানুষ। দাবি মেনে নিন, নাইলে অনেক ক্ষতি হয়ে যাবে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় প্রধান বক্তা হিসেবে সরকারের উদ্দেশ্যে এসব কথা বলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।

আ স ম আবদুর রব বলেন, সংসদ ভেঙে দিয়ে অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিন, সেটা না হলে জাতির ক্ষতি হবে। গায়েবি মামলা বন্ধ করতে হবে। নইলে জনতার আদালতে বিচার হবে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবারের সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবির বিষয়ে ফয়সালা না হলে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

সমাবেশে তিনি সরকারের উদ্দেশে বলেন, বুধবার ফয়সালা করুন, সমাধান দিন। যদি সাত দফা দাবি না মানেন, তাহলে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।

সমাবেশে আরও বক্তব্য দেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সুলতান মোহাম্মদ মুনসুর আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদসহ অনেকে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকেলে নয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
বিএনপির সমাবেশ স্থগিত
X
Fresh