• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায় ৮টি ইসলামী দল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ নভেম্বর ২০১৮, ১৮:৩৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায় ৮টি ইসলামী দল। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে তাদের সার্বিক সহযোগিতা থাকবে বলেও দলগুলোর পক্ষ থেকে জানানো হয়েছে।

আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ৮টি ইসলামী দলের সঙ্গে ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের সংলাপে ইসলামি দলের নেতারা এসব কথা বলেন।

সংলাপ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় ফিরে আসবেন। এ ব্যাপারে ইসলামীক দলগুলোর নেতারা সার্বিক সহযোগিতায় পাশে থাকার অঙ্গীকার করেছেন।

ওবায়দুল কাদের বলেন, একটা বিষয়ে সকলেই একমত হয়েছেন যে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ, স্বাধীনতার আদর্শের ব্যাপারে প্রত্যেকে অভিন্ন অভিমত উচ্চারণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ বছর ধরে যেভাবে দেশ পরিচালনা করছেন এতে প্রত্যেকেই তার ভূয়সী প্রশংসা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় ফিরে আসবে এ ব্যাপারে তারা তাদের সার্বিক সহযোগিতা করবেন বলে অকপটে বলেছেন। বৈঠকে দ্বিমত বলতে কিছু ছিল না।

আজকের সংলাপে অংশ নেয় ইসলামী ঐক্যজোট, বাংলাদেশ মুসলিম লীগ, বাংলাদেশ জালালী পার্টি, আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ, জাকের পার্টি, বাংলাদেশ জাতীয় ইসলামী জোট-বিএনআইএ, বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট, ইসলামিক ডেমোক্রেটিক এ্যালায়েন্স (আইডিএ)।

তিনি বলেন, আগামী ৯ নভেম্বর থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ ও জমা নেয়ার কাজ শুরু হবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাগ্রহণ চলবে।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গণমানুষের নেতা থেকে আজ বিশ্বনেতায় পরিণত শেখ হাসিনা : শেখ পরশ
‘গত ৪৪ বছরে সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা’
আমাকে এত বড় দায়িত্ব দেওয়া হবে জানতাম না: শেখ হাসিনা 
‘প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের কারণে জঙ্গিবাদ দমনে সাফল্য এসেছে’
X
Fresh