• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় ভোট দিয়ে বাড়ি ফেরার পর বৃদ্ধের মৃত্যু

আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২৪, ১১:২৪
আওয়ামী লীগ সমর্থক করিম উল্লাহ (৮৭)
ছবি: সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট দিয়ে বাড়ি ফেরার পর করিম উল্লাহ (৮৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) সকালে নিজ বাড়িতেই তিনি মারা যান। করিম উল্লাহ উপজেলার ইছাখালী ইউনিয়নের হাসনাবাদ গ্রামের আলিনেওয়াজ সওদাগর বাড়ির বাসিন্দা।

স্বজন ও প্রতিবেশীদের তথ্যমতে, তিনি একজন আওয়ামী লীগ সমর্থক। এবারের নির্বাচনেও তিনি নৌকা প্রতীকেই ভোট দিয়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

স্বজনরা জানান, করিম উল্লাহ সকালে ঝুলনপোল বিএম হাইস্কুল কেন্দ্রে ভোট দেন। এরপর বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। আগে থেকেই অসুস্থ ছিলেন তিনি।

স্থানীয় বাসিন্দা মো. জামাল উদ্দীন বলেন, তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সমর্থক ছিলেন। বৃদ্ধ বয়সেও নৌকার নির্বাচনী প্রচারণায় অংশ নিতেন তিনি।

চট্টগ্রাম-১ আসনে ১০৬টি কেন্দ্র রয়েছে। এখানে মোট ভোটার ৩ লাখ ৬৬ হাজার ৫২৫ জন। এদের মধ্যে পুরুষ ১ লাখ ৮৮ হাজার ৭৪১ জন ও নারী ১ লাখ ৭৭ হাজার ৭৮২ জন।

এবারের নির্বাচনে এ আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেজ ছেলে মাহবুব উর রহমান রুহেল এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দীনসহ ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদে নির্বাচন  
রাত পোহালেই ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ
বগুড়ার ৩ উপজেলার ২২২ ভোট কেন্দ্রের ৮৬টি ঝুঁকিপূর্ণ
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা 
X
Fresh