logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

মামুনুলকে ‘মাঠে’ নামার চ্যালেঞ্জ দিলেন নিক্সন

`Whose money is Mamunul, Saheb suddenly recovering, rtv news
ছবি আরটিভি নিউজ
হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে উদ্দেশ্য করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য  মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ‘`কার টাকা খাইয়া হঠাৎ চাঙা দিয়া উঠছেন মামুনুল সাহেব?’ কোন দেশের টাকা খেয়েছেন। হঠাৎ করে চাঙা দিয়ে উঠছেন। ওইসব দেশের দালালি বন্ধ করেন।

আজ সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর পুরাতন রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, এটা বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ। যুবলীগ নেতা শেখ পরশ ও নিখিল ভাইয়ের নেতৃত্বে যুবলীগ যদি মাঠে নামে তাহলে ওস্তাদ দৌড়ায়ে কূল পাবেন না। তাই নেত্রীকে চ্যালেঞ্জ করার আগে নেত্রীর সন্তানদের একটু বুঝে নেন। 

নিক্সন বলেন, এই রকম ধমক আর দিয়েন না। দালালি করেন অন্য দেশের। আমরা জানি ওই দালালদের কাছ থেকে মাল খেয়েছেন; সেই মাল নিয়ে এখন লাফ দিয়ে উঠে পড়ছেন। চ্যালেঞ্জ করেন।

তরুণ এই সংসদ সদস্য আরও বলেন, যুবলীগ যদি মাঠে নামে তাহলে পালানোর পথ পাবেন না। এক সেকেন্ডও দাঁড়াইতে পারবেন না। যদি সাহস থাকে তাহলে মাঠে আসুন, মাঠে আসল খেলা হবে। জাতির পিতা বা নেত্রীকে উদ্দেশ্য করে কিছু বলার আগে আমাদের মোকাবেলা করতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করায় হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে আজ বেশ কয়েক দিন ধরেই সারাদেশে বিতর্ক চলছে।এর আগে গেলো ২৬ নভেম্বর বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গণে আয়োজিত এক সমাবেশে ‘জঙ্গিবাদবিরোধী ছাত্র ও যুব ঐক্য পরিষদ’ মামুনুল হককে চট্টগ্রামে ঢুকতে না দেয়ার ঘোষণা দেন। 

সেদিনের সমাবেশে বক্তারা বলেন, মামুনুল হককে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করার হবে। পাশাপাশি মামুনুল হকের কুশপুত্তলিকাও দাহ করা হয়। চট্টগ্রাম নগর ছাত্রলীগের আয়োজনে ওই সমাবেশে সাবেক ছাত্রলীগ নেতা, যুবলীগ, শ্রমিক লীগ ও আওয়ামী লীগ নেতারা অংশ নেন।
গেলো ২৭ নভেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের হুমকিদাতা হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে প্রতিহতের ঘোষণা দিয়ে চট্টগ্রাম বিমানবন্দরের প্রবেশ মুখে দুই ঘণ্টা অবস্থান নিয়ে বিক্ষোভ করে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। সেদিন সকাল থেকে তারা বিমানবন্দরের প্রবেশমুখে সড়কের ওপর অবস্থান নেন। এ সময় তারা মামুনুলের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

আজ চট্টগ্রামের যুবলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদিসহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার যুবলীগের নেতারা বক্তব্য রাখেন ।

জেবি
 

RTV Drama
RTVPLUS