logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিএনপি নাশকতায় বিশ্বাস করে না: মির্জা ফখরুল

BNP does not believe in sabotage: Mirza Fakhrul
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি নাশকতায় বিশ্বাস করে না। বেগম জিয়ার দলকে নিশ্চিহ্ন করার পাঁয়তারা চলছে। গণতন্ত্রের জন্য বড় অন্তরায় আওয়ামী লীগ, বিএনপি নয়। তারাই দেশের গণতন্ত্র ধ্বংস করেছে।

রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে শুক্রবার (১২ নভেম্বর) সকালে তিনি এ কথা বলেন।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন স্থানে বাস পোড়ানোর ঘটনাকে ন্যাক্কারজনক উল্লেখ করে এবং এর তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, বিভ্রান্ত করার জন্য এগুলো করা হচ্ছে। এর আগেও বিএনপিকে দোষারোপ করা হয়েছে। বিএনপি এধরনের কর্মকাণ্ডে বিশ্বাস করে না।

মার্কিন নির্বাচন নিয়ে সিইসির বক্তব্য হাস্যকর উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, দেশের সবচেয়ে বড় ক্ষতি করছে এই নির্বাচন কমিশন। সিইসির বক্তব্যেই রাষ্ট্র কিভাবে চলছে তা প্রতীয়মান হয়েছে। বাংলাদেশের রাজনৈতিক সংস্কৃতিতে দলীয় সরকারের অধীনে কখনই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচন কমিশনকে নিরপেক্ষ হতে হবে।নির্বাচন ব্যবস্থা নিরপেক্ষ হতে হবে।

মির্জা ফখরুল বলেন, বিএনপির সকল নেতাকর্মীদের অস্তিত্ব রয়েছে বেগম জিয়ার উপর। মানসিকভাবে তিনি রাজনীতিতে অ্যাক্টিভ রয়েছেন। তিনি মুক্ত হলে পুরোপুরিভাবে আবারো রাজনীতিতে সক্রিয় হবেন। বেগম জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। দল ও পরিবার সার্বক্ষণিক তার সব ধরনের ব্যবস্থা করছেন।
পি 

RTVPLUS