• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১৯:১৬
সভাপতি মিজানুর রহমান (মিজান) ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল
সভাপতি মিজানুর রহমান (মিজান) ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল

জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের (জেএসকেএফ) ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মিজানুর রহমান (মিজান) এবং সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল।

বুধবার (২২ মে) বিকেলে রাজধানীর মতিঝিলের ইউসুফ ম্যানশনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মোঃ মিজানুর রহমান (মিজান) এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলার সংবাদ কর্মীরসমন্বয় ২৫ সদস্য বিশিষ্ট (জেএসকেএফ) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার (২৩ মে) সভাপতি এক বিবৃতিতে এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে সহ সভাপতি মোঃ আনেয়ার হোসেন দৈনিক সাথী), এ্যাড. বেলায়েত হোসেন (আশ্রয় প্রতিদিন), মোঃ মিজানুর রহমান (দৈনিক নয়াদিগন্ত), করিম ইসাহাক (সময় টিভি), মোঃ কবির হোসেন খান (দেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ মনির হোসেন (আনন্দ টিভি),মোঃ মাসুম বিল্লাহ (এনবিএস), অর্থ সম্পাদক,মোঃ মুছা কালিমুল্লাহ (দৈনিক আলোর জগৎ), সাংগঠনিক সম্পাদক মোঃ হামিম (দৈনিক যুগান্তর),মোঃ পলাশ হোসেন (বাংলা ভিশন), দপ্তর সম্পাদক, আবদুল্লাহ আলহাদী, (আজকের প্রভাত), প্রচার সম্পাদক, খান মেহেদী, (ঢাকার বার্তা), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, ইমরান হোসেন (দৈনিক কালবেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আরিফুর রহমান (বাংলা টিভি), কল্যাণ সম্পাদক, রিয়ন ইসলাম সোহাগ (দৈনিক অগ্নীশিখা), নারী বিষয়ক সম্পাদক, মরিয়ম চম্পা (মানব জমিন), কার্যনির্বাহী সদস্য, হারুন অর রশিদ খান, (বাংলাদেশ প্রতিদিন ), মোঃ বজলুর রহমান, কে এইচ মোস্তাক আহম্মেদ, আমিনুল ইসলাম আহাদ, মোঃ রিপন আহমেদ, মফিজুল ইসলাম জামাল ও রিপন হাওলাদার।

এ সময় জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের সভাপতি মোঃ মিজানুর রহমান (মিজান) সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের দাবি আদায় ও অধিকার বাস্তবায়নের লক্ষ্যে সব সময় সাংবাদিক কল্যাণ ফোরাম (জেএসকেএফ) নিরলসভাবে কাজ করে যাবে এবং বাংলাদেশের ৬৪টি জেলায় আমাদের কমিটি গঠন করা হবে। এর মাধ্যমে সকল সাংবাদিকদেরকে ট্রেনিং এর আওতায় এনে দক্ষ ও স্বচ্ছ সাংবাদিক হিসেবে গঠন করা হবে। যাতে সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণে নিরলসভাবে কাজ করে যেতে পারেন।

সভা সঞ্চালনায় ছিলেন সাংবাদিক কল্যাণ ফোরামের (জেএসকেএফ) নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল।

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে সাংবাদিকের ওপর হামলা, পাল্টাপাল্টি অভিযোগ
সাংবাদিকের ফোন কেড়ে পুলিশকে দিলেন সাকিব, যা বললেন প্রত্যক্ষদর্শী 
সাংবাদিক সৈয়দ আশফাকুল হকের জামিন
সাংবাদিকদের সুরক্ষায় সরকারের সদিচ্ছার প্রমাণ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট: তথ্য প্রতিমন্ত্রী