• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

রাজধানীতে সাংবাদিকের ওপর হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৪, ০৮:৫২
কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত ২
ফাইল ছবি

রাজধানীর মিরপুরে প্রান্ত পারভেজ নামে এক সাংবাদিকের ওপর হামলার খবর পাওয়া গেছে। এ ঘটনায় পারভেজের পাশাপাশি আহত হয়েছেন হানিফ নামে আরেকজন অটোরিকশা চালক।

বুধবার (১২ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ হামলার শিকার হন পারভেজ। তিনি বাংলা টিভিতে প্রতিবেদক হিসেবে কাজ করেন।

জানতে চাইলে আহত পারভেজ জানান, স্থানীয় কিশোর গ্যাং নেতা মোস্তাফিজুর রহমান পারভেজের নেতৃত্বে বাহাদুর, সাগরসহ বেশ কয়েকজন প্রথমে অটোরিকশা চালক হানিফকে মারধর করে। পরবর্তীতে তাকেও মারধর করে গ্যাংয়ের সদস্যরা। হামলাকারীদের হাতে ধারালো ছুরি (এন্টি কাটার) ও সুইচ গিয়ার ছিল।

তিনি জানান, হামলার এক পর্যায়ে ৯৯৯-এ কল করলে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। তাদের প্রত্যেকে কিশোর গ্যাংয়ের সদস্য। বেশ কয়েকদিন আগে কিশোর গ্যাং নিয়ে নিউজ করলে তারা ক্ষুব্ধ হয় তার ওপর।

অপরদিকে অভিযুক্ত মুস্তাফিজুর রহমান পারভেজ অভিযোগ অস্বীকার করে জানান, প্রান্ত পারভেজ বিরুদ্ধে সম্প্রতি এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠলে আমরা এ বিষয়ে জানতে চাই। পরে সে তার কিশোর গ্যাং বাহিনী দিয়ে আমাদের ওপর হামলা চালিয়ে উল্টো আমাদের বিরুদ্ধে মামলা করেছে। তিনি বলেন, প্রান্ত পারভেজ সাংবাদিকতার পরিচয়ে এলাকায় অপরাধের রাম রাজত্ব কায়েম করেছে। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে মানবন্ধনও করেছে সবুজ বাংলা আবাসিক এলাকার মানুষ। ইতোমধ্যে বিভিন্ন অপরাধে জড়িত থাকায় তার বিরুদ্ধে পল্লবী থানায় পাঁচটি অভিযোগ জমা পড়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পল্লবী থানার ডিউটি অফিসার এসআই মুন্সি আল আমিন বলেন, সাংবাদিকের ওপর হামলার খবর পেয়ে ফোর্স পাঠানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় হামলাকারীরা।

মন্তব্য করুন

  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ
কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে ইবিতে বিক্ষোভ
সেই আওয়ামী লীগ নেতাকে শোকজ
কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে বশেমুরবিপ্রবিতে মশাল মিছিল