Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

করোনায় অতিরিক্ত পুলিশ সুপারের মৃত্যু

Additional police super died in Corona
ফাইল ছবি

প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব (৩১) মারা গেছেন। তিনি রাঙামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (১৫ জুলাই) দিনগত মধ্যরাতে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ সদর দপ্তরের দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ৬ জুলাই থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আহসান হাবীব। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ কর্মকর্তা আহসান হাবীবের অ্যাজমার সমস্যা ছিল। চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

করোনায় মৃত আহসান হাবীবের গ্রামের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে। তিনি এক সন্তানের বাবা। তিনি ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশ ক্যাডারে যোগ দিয়েছিলেন। গত মে মাসে পদোন্নতি পেয়ে রাঙামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার হন।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS