• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনায় পুলিশের নজরদারিতে মোহাম্মদপুরের ৫৪ বাড়ি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মার্চ ২০২০, ১২:৩২
করোনায় পুলিশের নজরদারিতে মোহাম্মদপুরের ৫৪ বাড়ি
করোনায় পুলিশের নজরদারিতে মোহাম্মদপুরের ৫৪ বাড়ি

রাজধানীর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংসহ এলাকার ৫৪টি বাড়িতে লাল কালিতে চিহ্নিত করেছে পুলিশ। বাড়িগুলোতে পুলিশের নজরদারি থাকবে।

রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের (আইইডিসিআর) পক্ষ থেকে নির্দেশনা পাওয়ার পর ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর থানা পুলিশ ঐ ভবনগুলো ঝুঁকিপূর্ণ বলে লাল কালিতে চিহ্নিত করে।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানিয়েছে, গত দুদিনে দেশে কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। তবে নতুন করে একজন আক্রান্ত হয়েছেন।

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে দেশের সবশেষ পরিস্থিতি জানাতে সোমবার দুপুরে অনলাইন লাইভ ব্রিফিংয়ে আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

এ সময় তিনি বলেন, দেশে নতুন করে একজন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৯ জনে। আর আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১৯ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪ জন। এর মধ্যে একজনের বয়স ৮০ বছর। সুস্থদের মধ্যে একজন চিকিৎসক ও একজন নার্স রয়েছেন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ১৫৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

এ পর্যন্ত দেশে পাঁচজন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ১৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসে মৃত্যুর ঘটনা ঘটে।

পি

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
X
Fresh