• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

জবি ছাত্রলীগের সভাপতি ফরাজী, সম্পাদক আকতার

জবি সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২২, ০৮:৪২
জবি ছাত্রলীগের সভাপতি ফরাজী, সম্পাদক আকতার
ফাইল ছবি

আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন যথাক্রমে মো. ইব্রাহিম ফরাজী ও আকতার হোসেন।

শনিবার (১ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহসভাপতি পদে মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষণ, আতাউল গণি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মশিউর রহমান লিজন, মেহেদি বাবু, মো. কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, মো. শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, মো. রিয়াদ খান, ইরাহিম হোসাইন সানিম, মো. হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ এবং মাসুম পারভেজ দায়িত্ব পেয়েছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার এবং ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তী দায়িত্ব পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে রিফাত সাঈদ, মো. আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিতা ঊর্মি, মফিজুর রহমান হামিদ এবং শেখ রাসেল দায়িত্ব পেয়েছেন।

এ ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূন্যপদে অন্তর্ভুক্তির জন্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সহসভাপতি পদে আশরাফুল ইসলাম টিটন, সহসম্পাদক পদে জামাল উদ্দিন, শান্ত নাজমুল, সৈয়দ শাকিল, আব্দুল্লাহ শাহীন, হোসনে মোবারক রিসাত, অমিত কুমার দাস, তারেক আজিজ ও নাহিদ পারভেজ এবং কেন্দ্রীয় কমিটির সদস্য পদে আল-আমিন শেখ দায়িত্ব পেয়েছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩ ফেব্রুয়ারি ও ১৮ ফেব্রুয়ারি তরিক-রাসেল কমিটির দুই গ্রুপের সংঘর্ষে ১৯ ফেব্রুয়ারি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই বছরের ২০ জুলাই শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে তখন তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এ শাখার কমিটি দিতে পারেনি।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯ বছর পর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সম্মেলন
চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!
গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের সেবায় ববি ছাত্রলীগ 
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
X
Fresh