• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের সেবায় ববি ছাত্রলীগ 

ববি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২৪, ২১:৫৭
ছবি : আরটিভি

গুচ্ছ ভর্তি পরীক্ষার বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রে পরীক্ষার্থী ও অভিভাবকদের জন্য পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে ববি ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

শনিবার (২৭ এপ্রিল) গুচ্ছের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময় বিভিন্ন জেলা থেকে আগত পরীক্ষার্থী ও তাদের সঙ্গে আসা অভিভাবকদের জন্য তারা এ কার্যক্রম পরিচালনা করেন বরিশালের নগরপিতা খোকন সেরনিয়াবাতের পক্ষ থেকে।

এদিন সড়কের যান চলাচল স্বাভাবিক রাখাসহ অভিভাবকদের ছায়ায় বসার জন্য বুথ তৈরি করে সংগঠনটি। এছাড়া নিরাপত্তা রক্ষা ও তথ্য সেবা দানের মতো কাজও করেছেন তারা। মোবাইল, ব্যাগ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র জমা রাখাসহ বিভিন্ন ধরনের সেবা দিয়েছে ছাত্রলীগসহ অন্য সংগঠনগুলো।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী তানজিদ মঞ্জু বলেন, পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদেরকে সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণে সকাল থেকে সেবা দিয়েছে। সকল শিক্ষার্থী নিরাপদে বাড়ি ফেরা না পর্যন্ত আমাদের সকল নেতাকর্মী এভাবে কাজ করে যাবে।

এই ধরনের সহয়তা পেয়ে খুশি হয়েছেন ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকরা। সামনের দিনেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনগুলো।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হল-ক্যাম্পাস বন্ধ ঘোষণার মধ্যেই কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা
গুচ্ছ ভর্তি পরীক্ষা গ্রহণে প্রস্তুত হাবিপ্রবি 
গুচ্ছ ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ, আসনপ্রতি লড়বে ১৫ জন
ফের পেছাল গুচ্ছ ভর্তি পরীক্ষা
X
Fresh