• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ১৫:০৫
চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!
শেখ এমরানুল ইসলাম। ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের ১৫ সদস্যদের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা করেন।

কমিটিতে সভাপতি পদে হৃদয় আহমেদ, সহসভাপতি পদে সাদ্দাম হোসেন, শেখ এমরানুল ইসলাম, সুহেল রানা, জাকারিয়া ভূইয়া, মো. আব্দুল্লাহ ও শিপন ভূইয়া, সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বানী (রাব্বী), যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাবিব শাহিন, এইচ এম সুমন, আশরাফ চৌধুরী চাঁদ ও শাখাওয়াত হোসেন হৃদয়, সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন আসাদ ভূইয়া, গোলাম আবু নিশাদ ও মো. সজীব ভূইয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

বিকেলে কমিটি ঘোষণার আধা ঘণ্টার ভেতরেই নবগঠিত কমিটির সহসভাপতি শেখ এমরানুল ইসলাম অব্যাহতি নেন। তিনি সদ্য বিলুপ্ত হওয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নবগঠিত কমিটি থেকে অব্যাহতি নেওয়ার কথা জানান।

তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, চাল ব্যবসায়ী সভাপতি, মোবাইল বিক্রেতা সাধারণ সম্পাদক, স্ক্যান্ডালার ও বিবাহিত ভাইদের বিজয়নগর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে আসার জন্য অভিনন্দন! ছাত্রলীগের আদর্শ বজায় না রেখে ব্যবসায়ী ও বিবাহিতদের দিয়ে কমিটি দেওয়ার কারণে- বিজয়নগর উপজেলা ছাত্রলীগ থেকে আমি শেখ এমরানুল ইসলাম অব্যাহতি নিলাম!

শেখ এমরানুল ইসলাম অব্যাহতি নেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি আর ছাত্রলীগে ফিরে যাব না। যারা ছাত্রলীগের সঙ্গে জড়িত নয়, তাদের কমিটিতে রাখা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি চাল ব্যবসায়ী কমিটির সভাপতি পদে আছেন, আর সাধারণ সম্পাদক রাব্বি মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পদে আছেন। এ ছাড়া রাব্বি সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা ছিলেন। পাশাপাশি যুগ্মসম্পাদক পদে রাখা হাবিব শাহীন নারী কেলেঙ্কারীর ঘটনায় ভাইরাল হয়েছিলেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, তার অভিযোগ গুলো সম্পূর্ণ সত্য নয়। সভাপতি হৃদয়ের বাবা মারা যাওয়ার পর সে তার বাবার ব্যবসায়ের দায়িত্ব নিয়েছেন। রাব্বি ইউনিয়ন পরিষদে উদ্যোক্তা পদে আর নেই। তবে তাদের দুজনের ছাত্রত্ব আছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই’, ছাত্রলীগ নেতার বক্তব্য ভাইরাল
ধর্ষণ ও ভ্রূণ হত্যা: সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি
টেকনাফে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত
ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
X
Fresh