Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন
ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকা প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তারা, একাধিক সরকারি ও বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, সরকারের বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তা, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান, একাধিক বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ও সিনিয়র শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক ইউজিসি চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আবদুল মান্নান চৌধুরী, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আবদুল মান্নান চৌধুরী, পল্লী সঞ্চয় ব্যাংকের এমডি খন্দকার আতাউর রহমান, রূপালী ব্যাংকের এমডি মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন গাজী আশরাফ হোসেন লিপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আবদুল মঈন প্রমুখ।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামাল।

অনুষ্ঠানে কেক কেটে ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটের (managementfbsclub.com) শুভ উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠিত সংগীত দল ‘জলের গান’ ব্যান্ড মনোজ্ঞ গান ও ‘ধৃতি নর্তানালয়’ নাচ পরিবেশন করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তীতে ২০২০ সালে ক্লাবটি প্রতিষ্ঠিত হয় প্রাক্তন শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশন হিসেবে। ক্লাবটিতে ইনডোর ও আউটডোর খেলাধুলার সুযোগ-সুবিধা, সুবিশাল লাইব্রেরি, জিমনেসিয়াম, সুইমিং পুল ও রেস্টুরেন্ট সার্ভিসসহ অন্যান্য অত্যাধুনিক সেবার পরিকল্পনা রয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের ক্লাব সদস্যদের সব সুযোগ-সুবিধা নিশ্চিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে সামাজিক দায়িত্ব পালন করে বাংলাদেশের অন্যতম সফল ও প্রতিষ্ঠিত ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে ক্লাবের সব সদস্য ও পরিচালনা পরিষদ।

আরএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS