• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

শ্রীলঙ্কায় বোমা হামলায় জায়ানসহ নিহতদের জন্য নিউ ইয়র্কে দোয়া

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র
|  ২৯ এপ্রিল ২০১৯, ১৪:২৯ | আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ১৪:৪৪
শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরীসহ নিহতদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় নিউ ইয়র্কে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

whirpool
যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের পক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আব্দুর রহিম বাদশার উদ্যোগে ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের গত শনিবার রাতে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন পার্কচেস্টার জামে মসজিদের খতিব মাওলানা মো. মাঈনুল ইসলাম, বাংলাবাজার জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া, ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টার অব আমেরিকার খতিব হাফেজ জমসেদ হোসেন, মাওলানা রহমত উল্লাহ, হাফিজ ওহি চৌধুরী, হাফিজ জমির আলী প্রমুখ।

বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতিতে মাহফিলে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশি শিশু জায়ানসহ নিহতদের জন্য দোয়া এবং দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়