• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

পদত্যাগের ঘোষণা দিলেন টুইটারের সহ-প্রতিষ্ঠাতা

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৯ | আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১১
টুইটারের সহ-প্রতিষ্ঠাতা এবং সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ইভান উইলিয়ামস বোর্ড অব ডিরেক্টরস (পরিচালনা পর্ষদ) থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। শুক্রবার তিনি এ ঘোষণা দেন। বিজনেস ইনসাইডারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

whirpool
সরে দাঁড়ানোর বিষয়ে নিজেই টুইটারে পোস্ট করেছেন উইলিয়ামস। ওই টুইটে তিনি বলেন, টুইটারে ১২টি বছর খুবই অসাধারণ কেটেছে। আমি থাকাকালীন সময়ে প্রতিষ্ঠানটি যা অর্জন করতে পেরেছে তাতে আমি গর্বিত। অন্য প্রজেক্টে বেশি সময় বরাদ্দ করলেও আমার শেকড় টুইটারেই থাকবে।

চলতি সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করবেন উল্লেখ করে অন্য একটি টুইটার পোস্টে তিনি জানান, আমার সকল সহকর্মীকে ধন্যবাদ। বিশেষ করে টুইটারের আরেক সহ-প্রতিষ্ঠাতা জ্যাক ডরসি এবং যারা গত ১২ বছর ধরে আমাদের পথ চলায় সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আশা করি টুইটার আরও ভালো করবে।

ইভান উইলিয়ামস টুইটার ছেড়ে ব্লগিং সাইট ‘মিডিয়াম’-এর প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে। প্রসঙ্গত, ২০০৭ সালে জ্যাক ডরসি ও বিজ স্টোনের সঙ্গে মিলে ইভান উইলিয়ামস টুইটার প্রতিষ্ঠা করেন। ২০০৮-১০ পর্যন্ত তিনি টুইটারের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

ডি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়