• ঢাকা শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

চাঁদপুর সমিতি দোহা কাতারের প্রতিষ্ঠাবার্ষিকীতে বনভোজন

কাতার প্রতিনিধি
|  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫২ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৫

‘চাঁদপুর সমিতি দোহা, কাতার’ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বনভোজনের আয়োজিত হয়েছে। দেশটির আল খোর সিমসিমা বিচ পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মোঃ মানিক হোসেন, সাধারণ সম্পাদক  জি এম ওমর শরীফ টিটু, সাংগঠনিক সম্পাদক ই এম আকাশসহ বাংলাদেশ কমিউনিটি কাতারের বিশিষ্ট জনেরা।

অনুষ্ঠান সূচিতে খেলধুলার মধ্যে বাচ্চাদের জন্য ছিল ‘যেমন খুশি তেমন সাজো’, ‘বিস্কিট দৌড়’ বড়দের জন্য ছিল ‘রশি টানাটানি’, ‘২০০ মিটার দৌড়’, এবং মেয়েদের জন্য ছিল ‘সুদা খেলা’, ‘বালিশ খেলা’ ও ‘চেয়ার দখল’ প্রতিযোগিতা। খেলাধুলা পরিচালনা করেন সমিতির ক্রীড়া সম্পাদক শরিয়ত উল্লাহ সবুজ।

এছাড়া লাকি কুপনে বিজয়ীদের মাঝে পুরস্কার দেয়া হয়। প্রথম পুরস্কার ছিল ঢাকা-দোহা এয়ার টিকিট, দ্বিতীয় পুরস্কার দোহা-চট্টগ্রাম এয়ার টিকিট, তৃতীয় পুরস্কার ছিল ল্যাপটপ, চতুর্থ পুরস্কার ছিল ওয়াশিং মেশিন এবং পঞ্চম পুরস্কার ছিল এলইডি টেলিভিশন। মোট ২২টি পুরস্কার বিতরণ করা হয়।

এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার প্রদানের মাধ্যমে এই আয়োজনের সমাপ্তি ঘটে। এতে পৃষ্ঠপোষকতা করে আল ওয়াথাব ট্রেডিং অ্যান্ড কন্টাক্টিং এবং গোল্ডেন মার্বেল দোহা কাতার বাংলাদেশ।

কে/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়