• ঢাকা বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ৪ মাঘ ১৪২৫

সবচেয়ে বেশি রি-টুইট হয়েছে যার টুইটে

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ জানুয়ারি ২০১৯, ২৩:১৬ | আপডেট : ০৭ জানুয়ারি ২০১৯, ২৩:৩৯
জাপানে অনলাইনে পোশাক বিক্রয়কারী প্রতিষ্ঠান জজোটাউনের মালিক তিনি। ইতোমধ্যে বেশ সম্পদশালী হয়েছেন। এতো অর্থের মালিক হয়েছেন যে, এলন মাস্কের প্রতিষ্ঠান স্পেসএক্সকে বড় অঙ্কের অর্থ দিয়েছেন। উদ্দেশ্য, পর্যটক হিসেবে চাঁদে যাওয়া।

বলা হচ্ছে ইউসাকু মেইযাওয়ার কথা। জাপানি এই ধনকুবের এমনিতেই বেশ আলোচিত। তার ওপর নতুন আরেক কীর্তি গড়েছেন তিনি। তার টুইটে সবচেয়ে বেশি রি-টুইট হয়েছে। অর্থাৎ মেইযাওয়ার দেয়া টুইট বার্তা নিয়ে সবচেয়ে বেশি পাল্টা টুইট করা হয়েছে। ইতোমধ্যে ইতিহাসের সব রি-টুইটের রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রের প্রযুক্তিভিত্তিক গণমাধ্যম দ্য ভার্জের এক প্রতিবেদনে বলা হয়, মেইযাওয়া জাপানে প্রচলিত নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা কার্ড আকৃতির একটি টুইট করেন। ৫ জানুয়ারির ওই টুইটে বলা হয়, যারা তার টুইট অনুসরণ এবং রি-টুইট করবেন তাদের মধ্য থেকে ১০০ জনকে ৯ হাজার ২০০ ডলার করে দেবেন তিনি।

তিনি রি-টুইটের সময় বেঁধে দেন ৭ জানুয়ারি পর্যন্ত। আর এটাও জানান, বিজয়ীদের সঙ্গে মেসেজের মাধ্যমে সরাসরি যোগাযোগ করবেন তিনি।

এমন ঘোষণার পর তার টুইটের ব্যাপকভাবে রি-টুইট হতে থাকে। এখন পর্যন্ত মেইযাওয়ার টুইটের ৩৮ লাখ বারেরও বেশি রি-টুইট হয়েছে। আর এতেই আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছেন তিনি।

ডি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়