• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বইমেলায় সাড়া জাগিয়েছে ‘নদী পেরোলেই সাততারা’

আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এবার একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে নন্দিত নাট্যকার শফিকুর রহমান শান্তনু এর নতুন উপন্যাস ‘নদী পেরোলেই সাততারা’। উপন্যাসটি প্রকাশের সাথে সাথেই পাঠক মহলে যথেষ্ট সাড়া ফেলেছে।

এদিকে মেলার ২৫ তম দিনে নিঃশেষ হয়েছে বইটির প্রথম মুদ্রণ। নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, একজন লেখকের জন্য এটা খুবই আনন্দের যে, পাঠক তার বইটি গ্রহণ করছে। আমার সৌভাগ্য, গত কয়েক বছরে আমার অল্পসংখ্যক নিয়মিত পাঠক তৈরি হয়েছে। তাদের মাধ্যমেই অন্যরা বইটির ব্যাপারে আগ্রহ প্রকাশ করছে। আমি দেখেছি, যারা সত্যিকারের পাঠক তারা যাচাই করে কয়েক পাতা পড়ে যদি সন্তুষ্ট হয় তবেই বই কেনে। এবার মেলায় ৫/৬ দিন যাওয়ার সুযোগ হয়েছে। প্রচুর অচেনা পাঠকের সাথে পরিচয় হয়েছে। তারা আগের বই নিয়ে মতামত জানিয়েছেন। আমাকে আবেগে ভাসিয়েছেন।

নদী পেরোলেই সাততারা বইটি প্রকাশ করেছে ঝুমঝুমি প্রকাশন, স্টল ৭১-৭১। বইয়ের গল্প প্রসঙ্গে লেখক বলেন, প্রেম ও পারিবাহিক আবহের এই উপন্যাসে উঠে এসেছে সমকালীন বাংলাদেশ ও সমাজবাস্তবতা।

প্রসঙ্গত, শফিকুর রহমান শান্তনু’র হরর থ্রিলার গবলিন, রোমান্টিক থ্রিলার কেউ কেউ পুরনো হয় না বিগত বছরগুলোতে রকমারি বেস্টসেলারে জায়গা করে নিয়েছিল। উপন্যাস লেখার পাশাপাশি বর্তমানে নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন শান্তনু। ধারাবাহিক নাটক ঘরের শত্রু বিভীষন, নীল ঘুর্নি সহ ইদের বেশ কিছু বিশেষ নাটকের শুটিং ইতোমধ্যে শুরু হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বইমেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি
বইমেলায় যারা পেলেন গুণীজন স্মৃতি পুরস্কার
বইমেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি
শেষ সময়ে প্রাণবন্ত বইমেলা
X
Fresh